২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বাবা, স্ত্রী ও মেয়েকে পিটিয়ে হত্যা

পুলিশের হাতে আটক ঘাতক আলফু মিয়াডেস্ক রিপোর্ট : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ব্রাহ্মণগাঁও গ্রামে আলফু মিয়া নামের এক ব্যক্তি তার বাবা, স্ত্রী ও মেয়েকে পিটিয়ে হত্যা করেছে।
শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। আলফু মিয়াকে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন আলফু মিয়ার বাবা আলাউদ্দিন (৭০), স্ত্রী বিউটি বেগম (৩৫) এবং ৯ মাস বয়সী মেয়ে আমিনা। জেলা ও পুলিশ প্রশাসন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন। লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
আলফু মিয়ার মা জানান, আলফু তার স্ত্রী বিউটি আক্তারকে ঘরের ভেতরে টিউবওয়েলের হাতল দিয়ে আঘাত করে। এ সময় পুত্রবধূকে বাঁচাতে আলাউদ্দিন এগিয়ে গেলে তাকেও আঘাত করা হয়।
আলফু মিয়ার শ্বাশুরি জানান,  আলফু ঘরের দরজা বন্ধ করে দিলে তিনি চিতকার দিয়ে গ্রামের লোকজনকে জড়ো করেন।  গ্রামবাসী চেষ্টা করেও দরজা খুলতে পারেনি।
পরিবারের লোকজন জানান, আলফু মিয়া পেশায় টিউবওয়েল-মিস্ত্রি। কয়েক বছর ধরে সে নিয়মিত গাঁজা সেবন করত।  তাকে সুস্থ্য করে তুলতে বেশ কয়েকবার চিকিতসা করানো হয়েছে। ঘটনার কয়েকদিন আগেও তার চিকিতসা করানো হয়। চিকিতসা শেষে আবারও গাজার নেশায় বুঁদ হয়ে থাকত আলফু। দীর্ঘদিন ধরে গাঁজা সেবনের ফলে তিনি অপ্রকৃতিস্থ হয়ে পড়েন।
দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল আমিন জানান, খবর পেয়ে তিনি দ্রুত ওই বাড়িতে পুলিশ পাঠান। পুলিশ গিয়ে ঘরের দরজা খুলে আলফু মিয়াকে আটক করে এবং তিনটি লাশ উদ্ধার করে।
 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া