adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২ মেয়েকে ধর্ষণ করলো বাবা – মামলা দায়ের

Habigonj pic 16 Sep 2014ডেস্ক রিপোর্ট : নিজের আপন ২ মেয়েকে ধর্ষনের অভিযোগে পিতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে।
গতকাল সোমবার রাত ১১টার দিকে ধর্ষিতাদের চাচাতো ভাই শমসর আলী বাদি হয়ে সংশ্লিষ্ট ধারায় নবীগঞ্জ থানায় এ মামলা দায়ের হয়েছে।
মামলার বিবরণ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই উপজেলার উল্লেখিত গ্রামের মৃত ফোরকান আলীর পুত্র আতর আলী ওরপে আক্কার আলী প্রাণে হত্যার হুমকি দিয়ে তার আপন ২ মেয়েকে নিজ ঘরে দীর্ঘদিন ধরে ধর্ষণ করে আসছিলো।
সর্বশেষ চলতি বছরের ১২ ও ১৩ জুলাই গভীর রাতে তারই নিজ ঘরে আউশকান্দি র.প. উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী মুন্না বেগম ও তার ছোট বোন রাজনা বেগমকে ধর্ষণ করে।
ধর্ষিতারা প্রথমে তাদের ভাবী তুলামতি বেগমকে বিষয়টি জানায়। তুলামতি বেগম ধর্ষিতাদের চাচাতো ভাই শমসর আলীকে তাতক্ষণিক মোবাইল ফোনে ঘটনাটি অবহিত করেন। এর পর শমসর আলী ওই এলাকার আশিক মিয়া মেম্বার, চেরাগ আলী, মস্তর আলী, জিলু মিয়া গংদের সাথে নিয়ে ঘটনার রাত সাড়ে ৩ টায় আতর আলীর বাড়িতে গিয়ে ধর্ষিতাদের জিজ্ঞাসা করলে তারা ঘটনার লোমহর্ষক বর্র্র্ণনা দেন।
এর পর ধর্ষিতাদের চাচাতো ভাই তাদের নিয়ে দীঘলবাক ইউপি চেয়ারম্যান ছালিক মিয়া ও মেম্বারগনদের বিষয়টি অবগত করলে তারা আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেন।
মামলা দায়েরের পর পরই পুলিশ ধর্ষক পিতাকে গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে অভিযান শুরু করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া