১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

কার্যালয়ে এসে ছাত্রদলকে ছাত্রলীগের আমন্ত্রণ

ছাত্রলীগ-ছাত্রদল {focus_keyword} কার্যালয়ে এসে ছাত্রদলকে ছাত্রলীগের আমন্ত্রণ icuqodioনিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ছাত্রলীগ ছাত্র সমাবেশ করবে জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব স্মরণে। এই সমাবেশে অংশগ্রহণের লক্ষ্যে ছাত্রদলের নেতাকর্মীদের আমন্ত্রণ জানিয়েছে ছাত্রলীগ।
রোববার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে এ সমাবেশ অনুষ্ঠিত হবে। শনিবার বিকেলে ছাত্রলীগের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল নয়াপল্টনে ছাত্রদলের কেন্দ্রীয় কার্যালয়ে এ আমন্ত্রণপত্র পৌঁছে দেয়।
আমন্ত্রণপত্রে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, সাধারণ সম্পাদক হাবিবুর রশীদ, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি মহিদুল হাসান হিরু ও সাধারণ সম্পাদক মাসুদ খান পারভেজসহ সংগঠনের নেতাকর্মীদের ছাত্র সমাবেশে যোগ দেয়ার আমন্ত্রণ জানানো হয়।
নয়াপল্টনে আমন্ত্রণ পত্র নিয়ে যান ছাত্রলীগের সহসভাপতি ইমাউল হক সরকার, জয়দেব নন্দী ও মহিউদ্দিন মাহী এবং যুগ্ম সম্পাদক আবদুর রহমান ও পরিবেশ বিষয়ক সম্পাদক সাইফুর রহমান।
এসময় ছাত্রদলের যুগ্ম-সম্পাদক আকরামুল হাসান ও দপ্তর সম্পাদক নাজমুল হাসান আমন্ত্রণপত্র গ্রহণ করেন।

নাজমুল বলেন, ‘নয়পল্টন কেন্দ্রীয় কার‌্যালয়ে ছাত্রলীগ নেতাদের হঠাত আগমন এবং ছাত্র সমাবেশে যোগদানের আমন্ত্রণ জানানোয় আমরা কিছুটা বিস্মিত হলেও তাদের আগমনকে আমরা স্বাগত জানিয়েছি। সমাবেশে যোগদানের বিষয়টি কেন্দ্রীয়ভাবে সিদ্ধান্ত হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া