adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

জামিনে মুক্ত কাউন্সিলর নীলা

image_42973_0 {focus_keyword} জামিনে মুক্ত কাউন্সিলর নীলা image 42973 0 e1407419228341নিজস্ব প্রতিবেদক : প্রায় দুই মাস কারাভোগের পর নারায়ণগঞ্জ কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন সিটি করপোরেশনের সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা।
বৃহস্পতিবার দুপুরে জামিনে মুক্তি পান নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের প্রধান আসামি নূর হোসেনের কথিত এই বান্ধবী। জামিন পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীলা। তবে এ বিষয়ে তিনি আর কোনো কথা বলেননি।
কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান জানান, কাউন্সিলর নীলা নারায়ণগঞ্জ জেলা জজ আদালত থেকে কোনো জামিন পাননি। তিনি উচ্চ আদালত থেকে জামিন এনেছেন।
উল্লেখ্য, ২০১৩ সালের ২৬ অক্টোবর সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকা থেকে জুয়েল নামে এক ব্যক্তির খণ্ডিত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরদিন সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জিন্নাহ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গ্রেপ্তারকৃত এক আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়। এতে হত্যাকাণ্ডের সঙ্গে নীলা জড়িত বলে স্বীকার করেন তিনি। এর প্রেক্ষিতে ২৬ মে পুলিশ নীলাকে গ্রেপ্তার করে।
এর আগে গত ১৮ মে নীলাকে সাত হত্যাকাণ্ডের প্রধান আসামি নূর হোসেন সম্পর্কে জিজ্ঞাসাবাদে জন্য আটকের পর তাকে ছেড়ে দেয় জেলা গোয়েন্দা পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া