১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সুজন হত্যা : এসআই জাহিদ আরো ৩ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : ঝুট ব্যবসায়ী মাহবুবুর রহমান সুজনকে তুলে এনে পিটিয়ে হত্যার অভিযোগে মিরপুর থানার এসআই জাহিদুর রহমানসহ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আরো তিন দিন করে হেফাজতে পাঠিয়েছে আদালত।
চার দিনের রিমান্ড শেষে সোমবার এসআই জাহিদ ও পুলিশের সোর্স নাসিম শেখকে ঢাকার হাকিম আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য আরো ছয় দিন করে রিমান্ডের আবেদন করেন গোয়েন্দা পুলিশের পরিদর্শক নিবারণ চন্দ্র।
শুনানি শেষে মহানগর হাকিম অশোক কুমার দত্ত তিন দিনের হেফাজত মঞ্জুর করেন। আদালত পুলিশের উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান, দুই আসামির পক্ষে তাদের আইনজীবী ফারুক আহমদ নতুন রিমান্ডের বিরোধিতা করে জামিনের আবেদন করেছিলেন। বিচারক দুটি আবেদনই নাকচ করে দেন।
সুজনকে তুলে এনে নির্যাতন ও হত্যার অভিযোগে গত ১৬ জুলাই এসআই জাহিদ ও নাসিমকে গ্রেপ্তার করা হয়। পরদিন ১৭ জুলাই এই দুই জনসহ মোট আটজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে পুলিশ।
মামলার দিনই সুজন ও নাসিমকে প্রথম দফায় পাঁচ দিনের রিমান্ডে পাঠানো হয়। পরে ২৩ জুলাই আদালতের আদেশে দ্বিতীয় দফায় তাদের আরো চার দিনের হেফাজতে পায় পুলিশ।  
মামলার অন্য আসামিরা পলাতক। এরা হলেন- মিরপুর থানার এএসআই রাজকুমার, কনস্টেবল আনোয়ার ও রাশিদুল হক এবং পুলিশ সোর্স পলাশ, ফয়সাল ও খোকন।
এদিকে, সুজনের স্ত্রী মমতাজ সুলতানা লুসিও ঢাকার আদালতে একটি মামলা করেছেন, যাতে মিরপুর থানার ওসি সালাউদ্দিনকেও আসামি করা হয়। ওই মামলায় ওসিসহ ১০ আসামির বিরুদ্ধে অভিযোগের বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া