adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘ইহুদি লবিস্ট দল বিএনপি ও জামায়াত’

Hasan Mahmud {focus_keyword} বিএনপি-জামায়াত ইহুদি লবিস্ট Drনিজস্ব প্রতিবেদক : ‘ইহুদি লবিস্ট ও তাদের পৃষ্ঠপোষক হওয়ার কারণে’ ফিলিস্তিনিদের উপর হামলার বিরুদ্ধে বিএনপি-জামায়াত সরব নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাধীনতা পরিষদ আয়োজিত গাজায় ফিলিস্তিনিদের উপর বর্বরোচিত হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন।
হাছান মাহমুদ বলেন, ‘জামায়াত যুদ্ধাপরাধীদের দল। আর ১৯ দলীয় জোট হলো তালেবান ফেরতদের দল। তারা বলে নারী নেতৃত্ব হারাম। আবার খালেদা জিয়ার পাশে বসলে আরাম। ভোটের আগে তারা পরিপূর্ণ ইসলামের অনুসারী হলেও আজ ফিলিস্তিনিদের পাশে তাদের দেখা যাচ্ছে না।
তিনি আরও বলেন, ‘ফিলিস্তিনে পাখি শিকারের মতো গুলি করে শিশুদের হত্যা করা হচ্ছে। প্রতি ঘণ্টায় সেখানে এক জন শিশুকে হত্যা করা হচ্ছে। এর বিরুদ্ধে নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। যেভাবে আমাদের সোচ্চার হওয়া দরকার সেভাবে আমরা হতে পারিনি।
হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে এ সমাবেশ ও মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক সোহেলী পারভীন মনি, রুহুল আমিন রুহুল, সংগঠনের সভাপতি জিন্নাত আলী জিন্নাহ প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া