২৫শে মে, ২০১৯ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ঈদের পর সরকার পতনের আন্দোলন

ডেস্ক রিপোর্ট : আসন্ন ঈদের পর জোরেশোরে সরকার বিদায়ের আন্দোলন শুরু হবে বলে ঘোষণা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
তিনি বলেন, ‘৫ জানুয়ারির আন্দোলনে এখানে (জয়পুরহাটে) ব্যাপক আন্দোলন হয়েছে। এই আন্দোলনে জয়পুরের ১২ জন শহীদ হয়েছে। তাদেরকে আমরা আর্থিক সহয়তা দিয়েছি। এছাড়া অনেকে আহত হয়েছে।
জয়পুরহাট শহরের রামদেও (আরবি গভ. হাইস্কুল) সরকারি উ”চ বিদ্যালয় মাঠে জেলা বিএনপি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এ কথা বলেন।
রোববার বিকেল পৌনে ৪টায় সভামঞ্চে ওঠেন তিনি। এসময় জনসভাস্থলে উপস্থিত হাজারো নেতাকর্মী করতালি দিয়ে স্বাগত জানান খালেদাকে। বৃষ্টি বাদল উপেক্ষা করে জনসভায় উপস্থিত হওয়ায় উপস্থিত জনতাকে সালাম জানিয়ে খালেদা জিয়া বলেন, আপনাদেরকে দেখে আমার সাহস আরো বেড়ে গেছে। আমি তাই বলতে চাই, ঈদের পর জোরে শোরে আন্দোলন শুর“ করে এই চোর খুনি অত্যাচারি দূর্নীতিবাজ লুটেরা সরকারকে ক্ষমতা থেকে সরাবো।
তিনি আরো বলেন, আপনাদের মতো সাহসী লোকেরা সাথে থাকলে আমরা কোন ভয় নাই। আমি আপনাদের সঙ্গে আছি। আমি আপনাদের সঙ্গে থাকবো ইনশাল্লাহ। এই স্বৈরাচারী দুর্নীতিবাজ সরকারের হাত থেকে দেশকে মুক্ত করে ছাড়বো। এর আগে দুপুর ২টার দিকে বগুড়া থেকে জনসভাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দেন বেগম জিয়া।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া