adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কোথায় বিপাশা বসু ?

বিনোদন ডেস্ক : সাজিদ খান পরিচালিত নতুন ছবি ‘হামশাকালস’-এর প্রচারণা শেষ ধাপে এসে পৌঁছেছে। এ ছবির তিন অভিনেতা সাইফ আলি খান, রিতেশ দেশমুখ ও রাম কাপুরের পাশে সবখানেই ছিলেন অভিনেত্রী এশা গুপ্তা ও তামান্না ভাটিয়া। কিন্তু আরেক নায়িকা বিপাশা বসু কোথায়? তাকে তো এ ছবির প্রচারণামূলক কোনো অনুষ্ঠানেই দেখা গেলো না।
এ কারণে স্বাভাবিকভাবেই প্রশ্নের সম্মুখীন হচ্ছেন পরিচালক সাজিদ। শুরুর দিকে এড়িয়ে গেলেও এখন নানা রসিকতায় প্রসঙ্গ তুলে আনছেন তিনি । তার আগের ছবি ‘হিম্মতওয়ালা’ ফ্লপ হওয়ায় দিল্লিতে সবাইকে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করার আহ্বান জানাচ্ছেন! তাতেও রক্ষা হচ্ছে না। শেষমেষ সাজিদ বলে দেন, ‘বিপাশা কেন আমাদের সঙ্গে নেই, সেটা শুধু তিনিই ভালো বলতে পারবেন।
গুঞ্জন উঠেছে, ‘হামশাকালস’ ছবির অভিনেত্রী এশা গুপ্তার সঙ্গে সম্পর্কটা ভালো নয় বিপাশার। ‘রাজ থ্রি‘ ছবিতে তারা একসঙ্গে অভিনয় করেছিলেন। তখন থেকেই নাকি তাদের মধ্যে ঠান্ডা যুদ্ধ শুরু হয়। এই দূরত্বের রেশ দেখা যাচ্ছে এখনও।

প্রশ্ন হলো, ছবিটিতে বিপাশা তাহলে কাজ করলেন কেন? একটি সূত্র জানিয়েছে, ৩৫ বছর বয়সী বাঙালি এই সুন্দরীকে বিশাল অঙ্কের সম্মানী দেওয়া হয়েছে।  এ কারণে তিনি না বলতে পারেননি। তবে ‘হামশাকালস’-এ তিনি জুটি হিসেবে পেয়েছেন ৩৫ বছর বয়সী রিতেশকে। আর ২৮ বছর বয়সী এশা ও ২৪ বছর বয়সী তামান্নার নায়ক ৪৩ বছর বয়সী সাইফ। এটা মেনে নিতে পারছিলেন বিপাশা। তাছাড়া তার চেয়ে এশাকেও বেশি সুন্দর লেগেছে দৃশ্যধারণের সময়। সাজিদের সঙ্গে এশা ও তামান্নার বোঝাপড়া বেশি ভালো বলে তারা সুবিধাও পেয়েছেন অনেক। ‘হামশাকালস’ দলের সঙ্গে আনন্দের মুহূর্তগুলো ভাগাভাগি না করায় দিনের শেষে লোকসান কিন্তু বিপাশারই হচ্ছে বলে মনে করেন বলিউড বিশ্লেষকরা। তাদের মন্তব্য, হিংসে করে দূরে থাকলে প্রচারের আলো যে পাওয়া যায় না তা তিনি ভুলে গেলেন নাকি!

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া