২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

লন্ডন ফিরে গেছেন তারেক রহমান

ডেস্ক রিপোর্ট : বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান মালয়েশিয়ায় ১২ দিনের সফর শেষে শুক্রবার লন্ডনে ফিরে গেছেন।
ওই দিন সকাল ১০টায় তারেক রহমান তার স্ত্রী ডা. জোবায়দা রহমান ও কন্যা জাইমা রহমানকে সঙ্গে নিয়ে কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে কুয়ালালামপুর ত্যাগ করেন। এসময় এয়ারপোর্টে তাকে বিদায় জানান তার ব্যক্তিগত মূখ্য কর্মকর্তা মিয়া নূর উদ্দীন অপু এবং স্থানীয় বিএনপির বিপুল সংখ্যক নেতা-কর্মী।
মালয়েশিয়া সফরকালে তারেক রহমান দেশটির রাজধানী কুয়ালালামপুরের জালান কিয়া পেঙ এ বিখ্যাত প্রিন্স কোর্ট মেডিকেল সেন্টারে চেকআপ করান এবং শহীদ রাস্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১২ জুন পুত্রা ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের তুন রাজ্জাক হল-বি’তে বিএনপি আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন।
সেখানে র‌্যাব বিলুপ্তির পক্ষে গণস্বাক্ষর কর্মসূচিরও উদ্বোধন করেন তিনি। উল্লেখ্য, গত ২ জুন মালয়েশিয়ায় যান তারেক রহমান। ওই দিন কুয়ালালামপুর বিমান বন্দরে পৌঁছালে তাকে স্বাগত জানান মালয়েশিয়া সরকারের কমিউনিকেশন মাল্টিমিডিয়া মন্ত্রণালয়ের মহাসচিব দাতো আবদুর রহীম রাজী। ২০০৮ এর ১২ই সেপ্টেম্বর চিকিতসার জন্য স্বপরিবারে লন্ডন গমনের প্রায় ৫ বছর পর তারেক রহমান প্রথম লন্ডনের বাইরে যান গত বছরের ১ এপ্রিল সৌদিআরব।
এক সপ্তাহকাল সৌদিআরবে অবস্থান করে পবিত্র ওমরাহ পালন ও রাসূলে করিম সাল্লাল্ল¬াহু আলাইহি ওয়া সাল্ল¬ামের রওজা মোবারক জিয়ারত শেষে লন্ডনে ফেরেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া