adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মধ্যরাতে পুলিশের ‘নিস্ফল’ অভিযান -আতঙ্ক জগন্নাথ হলে

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলনিজস্ব প্রতিবেদক : বহিরাগতদের আটক ও মাদকদ্রব্য উদ্ধারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হলে তল্লাশি অভিযান চালিয়েছে পুলিশ। 
তবে কোনো মাদ্রকদ্রব্য উদ্ধার না হলেও আবাসিক এ হল থেকে ছয়জন বহিরাগতকে আটক করার দাবি করেছে পুলিশ।
শুক্রবার দিবাগত রাত সোয়া ১টার দিকে বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ ব্যাপক প্রস্তুতি নিয়ে জগন্নাথ হলের রুমে রুমে তল্লাশি শুরু করে। অভিযানে অংশ নেন পুলিশের অর্ধশত সদস্য। এসময় অন্য হলের উতসুক ছাত্ররাও হলের বাইরে জড়ো হয়। রাত পৌনে তিনটা পর্যন্ত অভিযান চালালেও কিছুই উদ্ধার করা যায়নি। 
বিশ্ববিদ্যালয় প্রক্টর আমজাদ আলী, পুলিশের রমনা জোনের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন, সহকারী কমিশনার (এসি) শিবলী নোমান ও রেজাউল করিম, শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম তল্লাশি অভিযানে নেতৃত্ব দেন। 
তল্লাশি শেষে বিশ্ববিদ্যালয় প্রক্টর আমজাদ আলী হলের গেটে উপস্থিত সাংবাদিকদের জানান, পয়সার বিনিময়ে হলে বহিরাগতদের রাখা হচ্ছে এবং মাদকদ্রব্য রয়েছে- এমন সংবাদের ভিত্তিতে তল্লাশি চালানো হয়।  তবে কোনো মাদক পাওয়া না গেলেও বহিরাগত ছয়জনকে আটক করা হয়েছে বলে দাবি করেন তিনি। পুলিশ কর্মকর্তা শিবলী নোমান সাংবাদিকদের বলেন, মাদক ও দেশীয় অস্ত্র আছে কি না- তা দেখার জন্য তল্লাশি চালানো হয়। 
এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, হলকে অস্ত্র ও মাদক মুক্ত মনে করি না। বিশ্ববিদ্যালয়ের পরিবেশ ঠিক রাখতে যখনই প্রয়োজন তখনই আবাসিক হলগুলোতে এমন অভিযান চালানো হবে বলে জানান প্রক্টর আমজাদ আলী।
ওই হলেরই কয়েকজন ছাত্র জানান, অভিযান চালানোর খবর আগেই হলে ছড়িয়ে পড়লে বহিরাগতরা পালিয়ে যেতে সক্ষম হয়। এদিকে, আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানায় পুলিশ।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া