adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওরা কারা ? ক্যাম্পাসে ঢুকে ৫ ছাত্রকে কুপিয়ে আহত

ফাইল ছবিনিজস্ব প্রতিবেদক : রাজধানীর কারওয়ানবাজারে বেসরকারি নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ঢুকে পাঁচ ছাত্রকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। হামলার জন্য একটি আবাসন নির্মাতা প্রতিষ্ঠানকে দায়ী করছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
শুক্রবার বেলা ১১টার দিকে ওই ঘটনায় আহত পাঁচ ছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম বলেছেন, বিশ্ববিদ্যালয় ভবনের একটি ফ্লোর নিয়ে ইডিবি নামের একটি আবাসন নির্মাতা প্রতিষ্ঠানের বিরোধ রয়েছে। ওই বিরোধের জের ধরে এ হামলা হয়ে থাকতে পারে। হামলাকারীদের খুঁজে বের করা হবে।
আহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের দশম সেমিস্টারের পলাশ, অষ্টম সেমিস্টারের শিক্ষার্থী সৌরভ ও পঞ্চম সেমিস্টারের সাকিব।
দুপুরে ঘটনাস্থলে গিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কক্ষের কাচ ভাঙা দেখতে পান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম প্রতিবেদক গোলাম মুজতবা।
এ সময় ভবনের সিঁড়িতে রক্তের দাগও দেখা যায়। ঘটনার প্রত্যক্ষদর্শী আইন বিভাগের চতুর্থ সেমিস্টারের ছাত্র আদনান হোসেন বলেন, বেলা পৌনে ১১টার দিকে তারা কয়েকজন বিশ্ববিদ্যালয় ভবনের ১৩তলার ক্যান্টিনে ছিলেন। হঠাত ৪০/৪৫ জন লোক এসে নিজেদের ওই ফ্লোরের মালিক বলে দাবি করে। কিছু বুঝে ওঠার আগেই তারা আমাদের অন্তত দশজন ছাত্রের ওপর হামলা করে। তাদের সঙ্গে দা, চাপাতি, রড, ক্রিকেট স্ট্যাম্প ছিল। ধারালো অস্ত্র দিয়ে তারা আমাদের অন্তত ৫ জনকে কুপিয়ে আহত করে।
বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তারক্ষী আবদুল হান্নান বলেন, হামলাকারীরা লাঠি, রড, বটি, দা নিয়ে লিফটে উঠে শিক্ষার্থীদের ওপর হামলা করে। আধ ঘণ্টার মধ্যেই তারা চলে যায়।
নর্দার্ন বিশ্ববিদ্যালয়ের কারওয়ানবাজার ক্যাম্পাসের সমন্বয়ক সাইফুল ইসলাম বলেন, “ইডিবি নামের একটি নির্মাণ প্রতিষ্ঠানের সঙ্গে এ ভবনটির একটি ফ্লোর নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের বিরোধ রয়েছে। এর জের ধরে সেই প্রতিষ্ঠানের লোকেরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কুপিয়ে আহত করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া