২০শে জুন, ২০১৮ ইং | ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

adv

অভিনেত্রী আমিশা প্যাটেল শ্লীলতাহানির শিকার

amisha-patel-hd-wallpaperবিনোদন ডেস্ক : ভারতে একের পর এক নারী নির্যাতন, নিগ্রহের ঘটনায় যখন উদ্বিগ্ন দেশটির সুশীল সমাজ তখন উত্তর প্রদেশে লাঞ্ছিত হলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। কয়েকদিন আগে একটি গহনার দোকানের উদ্বোধন করতে গিয়ে ভিড়ের মধ্যে শ্লীলতাহানির শিকার হন তিনি। শনিবার ইউটিউবে ঘটনার একটি ভিডিও আপলোড করা হলে, শ্লীলতাহানির ঘটনার কথা জানাজানি হয়।
জানা যায়, কয়েকদিন আগে উত্তর প্রদেশের গোরখপুরে একটি গহনার দোকানের উদ্বোধন করতে যান এই ‘কাহো না পেয়ার হ্যায়’ তারকা। কিন্তু ভিড়ের সুযোগে শ্লীলতাহানি করা হয় বলিউড অভিনেত্রীর। তবে সঙ্গেই সঙ্গেই প্রতিক্রিয়া দেখিছেন আমিশাও। অভিযুক্তকে চিহ্নিত করে ভিড় ঠেলেই তাকে চড়ও মারেন তিনি। তবে অভিযুক্তের বিরুদ্ধে পুলিশে কোনো অভিযোগ দায়ের করেননি বলিউড অভিনেত্রী।
আমিশার ঘনিষ্ঠ সূত্রের দাবি, ওই দিন তার আসার খবর পাওয়ার পর থেকেই দোকানটির বাইরে লোক জমতে শুর“ করেছিল। এক সময় তা বিশাল আকার নেয়। আমিশা এলে তাকে ঘিরে ধরে জনতা। জনতার উছ¡াসের জেরে প্রথমে গাড়ি থেকে নামতে পারছিলেন না তিনি। এরপর নিরাপত্তারক্ষীদের সাহায্যে গাড়ি থেকে নেমে দোকানের দিকে এগোতেই বাধ ভাঙে জনতা৷ এই সুযোগেই এক যুবক তার গায়ে হাত দেয় ও অশ্লীল ইঙ্গিত করে।
প্রথমে কিছুটা অস্বস্তিতে পড়ে গেলেও, দ্রুত নিজেকে সামলে নেন আমিশা। অভিযুক্তের হাত ধরে টানও মারেন। কিন্তু সে ভিড়ের মধ্যে মিলিয়ে যাওয়ার চেষ্টা করে। ইতোমধ্যেই আমিশা ভিড় ঠেলে তাকে চড় মারেন। এরপর অবশ্য কোনো অবাঞ্ছিত ঘটনা ঘটেনি। পুলিশে অভিযোগ দায়ের করতে চাননি এই অভিনেত্রী। বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখও খোলেননি তিনি।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
জুন ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া