adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরিনা আক্তার বাঁচতে চান

Shirin Akhterডেস্ক রিপোর্ট : সিলেট নগরীর দণি সুরমার বিধবা মহিলার একমাত্র শিশু কন্যা শিরিনা আক্তার হার্টের রোগে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। সে নগরীর দণি সুরমা ষ্টেশন রোডস্থ র্স্বর্ণালী ব্লক/সি এর বাসিন্দা মৃত আক্তার হোসেনের কন্যা শিরিনা আক্তার (৭)। তাকে বাঁচাতে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন তার মা রোকসানা বেগম।
শিরিনার হার্টে ছিদ্র দেখা দেওয়ায় তার চিকিৎসা করাতে প্রচুর টাকার প্রয়োজন। এজন্য তার মা সমাজের বিত্তবান মানুষের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন। শিরিনা বর্তমানে মৃত্যুপথযাত্রী।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিতসক ডা. মাহমুদুল মজিদ চৌধুরী শাহিন এবং  ডা. এম এ কাইয়ুম আনসারী বলেছেন তার হার্টের চিকিৎসার জন্য এক লাধিক টাকার প্রয়োজন।
হতদরিদ্র পরিবারের শিশু কন্যা শিরিনা আক্তার অর্থের অভাবে হার্টের চিকিতসা করাতে পারছেন না। সংসারের একমাত্র উপার্জনকারি বিধবা মা মানুষের বাড়িতে ঝিয়ের কাজ করে চিকিৎসার টাকা সংগ্রহ করতে হিমশিম খাচ্ছে। তিনি তার মেয়েকে বাঁচানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠাতে যোগাযোগ করুন-মোবাইল নং-০১৭১২-০২৯২৩৮ (রোকসানা বেগম)

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া