adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে ৭ খুন – নরসিংদী থেকে নারীসহ আটক ৩


ডেস্ক রিপোর্ট : আলোচিত নারায়ণগঞ্জের ৭ হত্যা মামলায় একজন নারীসহ আরও তিন জনকে আটক করেছে পুলিশ।
বুধবার রাতে নরসিংদী জেলার শিবপুর এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন জানান। আটককৃতরা হলেন- মিন্টু, টিপু ও মমিনা। তাদের প্রত্যেকের বয়স ৩০ থেকে ৩৫ এর মধ্যে।
তিনি আরো বলেন, তদন্তের জন্য তাদের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হবে। সুষ্ঠু তদন্ত ও অগ্রগতির স্বার্থেই তদন্তকারী কর্মকর্তাদের পরিবর্তন করা হয়েছে। তদন্তের স্বার্থে এখনো কিছু বলা যাচ্ছে না। উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ ৭ জনকে দিনে দুপুরে অপহরণ করে সন্ত্রাসীরা। ওইদিন সন্ধ্যায় গাজীপুর থেকে আপহƒত নজরুলের গাড়ি উদ্ধার করা হয়। এরপর গত বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শীতল্যা নদী থেকে অপহƒতদের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
এরপর গত ৩ মে সকাল থেকে দুপুর পর্যন্ত হত্যাকাণ্ডের মামলার প্রধান আসামি নূর হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। সেখান থেকে উদ্ধার করা হয় রক্তমাখা কালো রঙের হাইএস (ঢাকা মেট্রো-চ ১৫০৫১০) গাড়ি। এসময় চন্দন সরকারের মোবাইলসহ আটক করা হয় ১৬ জনকে। যাদের মধ্যে রয়েছে নূর হোসেনের বডিগার্ড, বাড়ির দারোয়ান ও কাজের লোক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া