adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে শিবির নেতা নিহত

ডেস্ক রিপোর্ট : সাতীরার কামাননগরে পুলিশের সঙ্গে ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে ছাত্রশিবির নেতা আমিনুর রহমান নিহত হয়েছেন। এতে সাত শিবিরকর্মী গুলিবিদ্ধসহ আহত হয়েছে পুলিশের পাঁচ সদস্যও। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি অস্ত্র উদ্ধার করেছে ।
রোববার বিকেলে শহরের কামাননগর মহল্লায় এ দুই পরে মধ্যে এ বন্দুকযুদ্ধ হয়। আমিনুর রহমান ছাত্র শিবির সাতীরা শহর শাখার সম্পাদক।
পুলিশ জানায়, শিবির কর্মীদের গোপন মিটিংয়ের খবর পেয়ে কামাননগর মহল্লায় অভিযান চালায় তারা। এ সময় মহিউল আলম মুকুলের বাড়ির মধ্য থেকে শিবিরকর্মীরা পুলিশকে ল্য করে প্রথমে পিস্তলের গুলি ছোড়ে। পুলিশ পাল্টা গুলি ছুড়লে উভয় পে সংঘর্ষ বেধে যায়। এসময় শিবিরকর্মীরা শতাধিক রাউন্ড গুলি ও ককটেল ছোড়ে। অপরদিকে পুলিশও ৭৩ রাউন্ড গুলি ছোড়ে ।
ঘণ্টাব্যাপী সংঘর্ষের পর পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ৭ জনকে গ্রেপ্তার করে। এ সময় সাতীরা ছাত্র শিবিরের শহর শাখা সম্পাদক আমিনুর রহমানের লাশ পড়ে থাকতে দেখা যায় । পুলিশ আহতদের সাতীরা হাসপাতালে ভর্তি করেছে । আহতদের মধ্যে পাঁচ পুলিশ সদস্যও রয়েছেন।
আহত শিবির নেতারা হলেন- আবু তালেব আজিজুল ইসলাম, আবদুল গফুর, নুর মোহাম্মাদ, আবদুস সবুর, আকতার হোসেন ও ইমরান হোসেন। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি অস্ত্র উদ্ধার করেছে ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া