১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিএনপিকে ওবায়দুল কাদের- ডেঙ্গু নিয়ে রাজনীতি না করে সহযোগিতায় এগিয়ে আসুন

নিজস্ব প্রতিবেদক : সরকারের সমালোচনা না করে সমন্বিত কার্যক্রমে সরকারকে সহযোগিতা করতে বিএনপিকে আহ্বান জানিয়েছেন ওবায়দুল কাদের । তিনি বলেন, ডেঙ্গুজ্বরে আক্রান্তদের রক্ত পরীক্ষা না করে রাজধানী না ছাড়ার অনুরোধ করেছেন প্রধানমন্ত্রী। বৃহস্পতিবার সকালে লন্ডন থেকে দেশে ফিরে আসা প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সাক্ষাতের পর দুপুরে ধানমন্ডি ৩২ নম্বরে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

কাদের আরও বলেন, প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়ে বলেছেন- এখন একটাই কাজ প্রাণঘাতী এই ডেঙ্গু নির্মূল করতে হবে। আমাদের বাসা-বাড়ি পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। সেইসঙ্গে বন্যার্ত মানুষের সহায়তায় কাজ করতে হবে। আমরা ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগী এবং বন্যার্তদের পাশে ২৪ ঘণ্টাই আছি।

স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন্স সেন্টার ও কন্ট্রোল রুমের তথ্য অনুযায়ী, চলতি মাসের প্রথম সাত দিনেই (৭ আগস্ট পর্যন্ত) পূর্ববর্তী মাস জুলাইয়ের প্রায় সমান ডেঙ্গু আক্রান্ত রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন। গত জুলাই মাসে যেখানে আক্রান্ত রোগীর সংখ্যা ছিল ১৬ হাজার ২৫৩ জন, সেখানে আগস্টের প্রথম সাত দিনেই সারাদেশে ডেঙ্গু আক্রান্ত হয়েছেন ১৫ হাজার ৮৭৯ জন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া