১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ধুম জ্বরে আক্রান্ত জয়া

বিনোদন ডেস্ক : ডেঙ্গু আতঙ্কে ভুগছে বাংলাদেশ। আতঙ্কের মধ্যে প্রতিটি দিন কাটছে এ দেশের মানুষের। বাঘ সিংহের চেয়েও বেশি ভয়ানক হয়ে উঠেছে এই ডেঙ্গু। একটু কাশি বা শরীর খারাপ হলেই ভয়ানক চিন্তায় পড়ে যাচ্ছেন মানুষজন। গত কয়েকদিনে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে অনেক মানুষের প্রাণহানি হয়েছে। এ রোগে আক্রান্তদের সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ৩০ হাজারে।

সেই ডেঙ্গু এবার ভয় দেখাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। কলকাতার ছবি ‘বিনিসুতোয়’-এর শুটিং শেষ আপাতত নিজ বাড়িতে রয়েছেন এই নায়িকা। ধুম জ্বরে আক্রান্ত তিনি। বেশ কিছুদিন ধরে তার এই জ্বর থাকায় এবং দেশের বর্তমান পরিস্থিতি দেখে তাকে ডেঙ্গুর টেস্ট দিয়েছেন চিকিৎসকরা। জয়া ডেঙ্গুতে আক্রান্ত কি না, নাকি এটি সাধারণ জ্বর, তা তার টেস্টের রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে।

এবার আসা যাক নায়িকার অভিনয় প্রসঙ্গে। ‘বিনিসুতোয়’নামের যে ছবিটির শুটিং তিনি শেষ করেছেন সেখানে তার নায়ক ঋত্বিক চক্রবর্তী। এই ছবিতে জয়া গানও গেয়েছেন। পাশাপাশি শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘কণ্ঠ’ ছবিতেও রয়েছেন তিনি। এই ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। এছাড়া কলকাতার আরও তিনটি ছবি রয়েছে জয়ার হাতে। সেগুলোতে অভিনয়ের বিষয় চূড়ান্ত করতে কয়েকদিন আগে কলকাতায় গিয়েছিলেন তিনি।

এদিকে বাংলাদেশে জয়া সদ্য শেষ করেছেন ‘অলাতচক্র’ ছবির কাজ। দেশের জনপ্রিয় লেখক আহমেদ ছফার ‘অলাতচক্র’ গল্প অবলম্বনে একই নামে নির্মিত হয়েছে এই ছবি। এটিকে লেখকের বায়োপিক বলছেন অনেকে। যেখানে রয়েছে ‘১৯৭১ সালের মুক্তিযুদ্ধের নানা ঘটনা। সরকারি অনুদানে নির্মিত এই ছবির প্রযোজকও জয়া। তবে নায়িকার এত ব্যস্ততার মাঝে ধুম জ্বরের বিষয়টি চিন্তায় ফেলেছে তার ভক্তদের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া