১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

চলচ্চিত্রে অভিনয় করলেন শাহরুখ খানের মেয়ে

বিনোদন ডেস্ক : বাবা বলিউড সুপারস্টার শাহরুখ খান। তাই সুহানা খানের প্রতি রয়েছে সবার বাড়তি নজর। তাদের এক প্রশ্ন, কবে অভিনয়ে আসছেন এই সেলিব্রিটি কিডস?

অবশ্য শাহরুখ নিজেও স্বীকার করেছেন- অভিনয়ের প্রতি সুহানার আগ্রহ রয়েছে। ভবিষ্যতে সেও বাবার মতোই অভিনেতা হতে চায়। এরপর সন্দেহের কোনো অবকাশ থাকে না।

গ্ল্যামার দুনিয়ায় আনুষ্ঠানিকভাবে সুহানার প্রবেশ ঘটে লাইফস্টাইল সাময়িকী ‘ভোগ ইন্ডিয়া’র হাত ধরে। তাকে নিয়েই সাজানো হয় ভোগের একটি সংখ্যা।

তবে ওই সময় সুহানা বেশ সমালোচিত হন। অনেকে দাবি করেন, ‘ভোগ’-এর মতো আন্তর্জাতিক সাময়িকীতে স্থান পাওয়ার মতো কিছু নেই সুহানার ঝুলিতে। শাহরুখের কারণেই এই সুযোগ পেয়েছেন তিনি।

এই সময়ের প্রতিবেদনে জানা যায়, এবার বাবার পরিচয়ে নয়, নিজ গুণে তিনি সংবাদ শিরোনামে এলেন। সুহানা সম্প্রতি অভিনয় করেছেন তার সহপাঠীর তৈরি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।

‘দ্য গ্রে পার্ট অব ব্লু’ নামের সেই ছবির পোস্টার প্রকাশ হয়েছে অনলাইনে। পরিচালক থিওডোর গিমেনো ইনস্টাগ্রাম পেজে পোস্টারটি শেয়ার করেন।

যুক্তরাষ্ট্রে পড়াশোনা করছেন সুহানা। কলেজের থিয়েটার গ্রুপে খুবই সক্রিয় তিনি। এর আগে মঞ্চে অভিনয় করে আলোচনার আসেন। আর এবার সিনেমায় অভিনয় করলেন। বড়পর্দার জন্য একধাপ এগিয়ে গেলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া