১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মঙ্গলবার শ্রীলঙ্কা বোর্ড একাদশের বিরুদ্ধে অনুশীলন ম্যাচ খেলবে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক : এবারের শ্রীলঙ্কা সফরে মঙ্গলবার স্বাগতিকদের বিরুদ্ধে প্রথমবারের মতো ব্যাট-বল হাতে মাঠের লড়াইয়ে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজ শুরুর আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে তামিম ইকবালের দল।

কলম্বোর পি সারা ওভালে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় হতে যাওয়া সে ম্যাচে টাইগারদের প্রতিপক্ষ শ্রীলঙ্কান বোর্ড প্রেসিডেন্ট একাদশ।

এদিকে ক্রিকেটের ওয়েবসাইট ‘ক্রিকইনফো’ জানায়, মাঠের লড়াই শুরুর আগে আজ সোমবার বাংলাদেশ ও শ্রীলঙ্কার টিম ম্যানেজম্যান্টকে নিয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

যেখানে টাইগার অধিনায়ক তামিম ইকবাল ও লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারাতেœর সঙ্গে ছিলেন দুই দলের কোচ খালেদ মাহমুদ সুজন এবং চন্ডিকা হাথুরুসিংহেও। এ সংবাদ সম্মেলনে শ্রীলঙ্কার বর্তমান নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কে সন্তুষ্টি প্রকাশ করেছেন বাংলাদেশের অধিনায়ক তামিম।

নিñিদ্র নিরাপত্তায় বাংলাদেশ দলকে ঢেকে রাখায় লঙ্কান বোর্ডকে ধন্যবাদ জানিয়ে তামিম বলেন, শুরুতেই আমি শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ দিতে চাই। বিশেষ করে এখনও পর্যন্ত তারা আমাদের যেভাবে দেখাশোনা করছে, আমাদের যা নিরাপত্তা দিয়েছে তা সত্যিই প্রশংসনীয়।
তিনি আরও বলেন, আমরা যখন জানতে পারলাম যে, শ্রীলঙ্কা সফরে যাবো তখন থেকেই আমাদের ক্রিকেট বোর্ড, খেলোয়াড়, সমর্থক- সবাই অপেক্ষায় ছিলো এটির জন্য।

এসময় সকল ক্রিকেট খেলুড়ে দেশগুলোকে একটি পরিবারের সঙ্গে তুলনা দিয়ে তামিম বলেন, আমি মনে করি ক্রিকেটে আমরা সবাই একটা পরিবারের মতো। ক্রিকেটের বাইরে কিছু ভাবছি না আমরা। ছেলেরাও নিজেদের উপভোগ করছে। আমি আবারও শ্রীলঙ্কান বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই সুন্দর ব্যবস্থাপনার জন্য।
উল্লেখ্য, চলতি বছরের এপ্রিলে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় সিরিজ বোমা হামলায় প্রায় আড়াইশ নিরীহ মানুষ নিহত হন। যার ফলে অনিশ্চয়তার মুখে পড়ে গিয়েছিল দেশটিতে হতে যাওয়া পরবর্তী সিরিজগুলো। তবে বিশ্বকাপ চলাকালীন দুই দেশের বোর্ডের সমঝোতায় ঠিক হয় তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি। যার প্রথম ম্যাচ মাঠে গড়াবে আগামী ২৬ জুলাই।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া