১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জয়াবর্ধনে, টম মুডি ও মাইক হেশন ভারতীয় দলের কোচ হতে চান

স্পোর্টস ডেস্ক : ইংল্যান্ড থেকে কোহলিরা দেশে ফিরে আসার পর দলের নতুন কোচের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। বর্তমান কোচ রবি শাস্ত্রী এখনো দায়িত্ব পালন করছেন। তবে সেপ্টেম্বরে বিরাট কোহলিরা নতুন কোচও পেতে পারেন। তালিকায় রয়েছে বেশ কিছু বিদেশি কোচের নাম। যাদের মধ্যে আছেন মাহেলা জয়াবর্ধনে, টম মুডি এবং মাইক হেশন।

ইন্টারন্যাশনাল বিজনেস টাইম বলছে, ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়ার জন্য আবেদন জমা দিলে মাহেলার ভাগ্যে শিকে ছিঁড়তে পারে। তিনি শ্রীলঙ্কা দলের অধিনায়ক হিসেবে ঝুঁকি নিয়ে সফল হয়েছেন। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটিং উপদেষ্টা হিসেবে যুক্ত থাকায় ভারতীয় ক্রিকেট সিস্টেম সম্পর্কে তিনি অভিজ্ঞ।
এদিকে অনিল কুম্বলের জায়গায় ২০১৭ সালে যখন রবি শাস্ত্রী ভারতের কোচ হয়েছিলেন, তখনো টম মুডি জোরালোভাবে এই পদের দাবিদার ছিলেন। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের কোচ হিসেবে তিনি সফল। এবারো তার নাম ভালোভাবেই শোনা যাচ্ছে।

মাইক হেশনও হতে পারেন কোচ। তিনি নিউজিল্যান্ডের কোচ হিসেবে সাফল্য পেয়েছেন। তা ছাড়া আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের কোচিং করানোর অভিজ্ঞতা আছে তার। সূত্র, ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া