১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জো রুট বললেন, আমার কাছে বিশ্বকাপের চেয়ে অ্যাশেজ বড়

স্পোর্টস ডেস্ক : অ্যাশেজ সিরিজ নিয়ে উত্তেজনার শেষ নেই ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ক্রিকেটারদের মাঝে। ঐতিহাসিক এই লড়াইয়ের আগে ঘুম হারাম হওয়ার অবস্থা হয়ে যায় দুই দেশের ক্রিকেটারদের। কারো কারো কাছে তো বিশ্বকাপের চেয়েও অ্যাশেজ সিরিজ বেশি মর্যাদার। তাদের মধ্যে একজন ইংলিশ ক্রিকেটার জো রুট।

ইংল্যান্ডের টপ অর্ডার এই ব্যাটসম্যান মনে করেন, বিশ্বকাপের চেয়ে অ্যাশেজই বড়। ইংল্যান্ডের টেস্ট অধিনায়করে ধারণা, অ্যাশেজ সিরিজ জিতে দেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাওয়া সম্ভব। আগামী এক আগস্ট থেকে ১৬ সেপ্টেম্বর পর্যন্ত ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হবে অ্যাশেজ সিরিজ।

ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী এই সদস্য বলেন, টেস্ট ক্রিকেটে এমন সিরিজ আর নেই। আমি আসলেই এর জন্য মুখিয়ে আছি। এটি অসাধারণ হবে, বিশেষ করে বিশ্বকাপের পরপরই। বিশ্বকাপের চেয়েও এটি বড় কিছু। অ্যাশেজ দিয়ে সর্বোচ্চ উচ্চতায় ওঠা সম্ভব।

অ্যাশেজ সিরিজ জিততে হলে দলের সবাইকে কঠোর পরিশ্রম করতে হবে বলে মনে করেন অধিনায়ক রুট। তবে নিজেদের প্রতি পূর্ণ আত্মবিশ্বাস আছে তার, এই বছরের শুরুর দিকে আমরা সবকিছু নির্ধারণ করেছি। আমরা এখন মাঝামাঝি পথে আছি। এখনও অনেক পরিশ্রম করতে হবে, তবে আশা করি আমরা সেটি করতে পারবো।

গত বছরের অ্যাশেজে স্টিভেন স্মিথের দলের কাছে পাত্তাই পায়নি ইয়ন জো রুটের দল। ৪-০ ব্যবধানে অ্যাশেজ জিতে নিয়েছিল অস্ট্রেলিয়া। এবার ঘরের মাটিতে প্রতিশোধ নেয়ার মিশন নিয়ে খেলতে নামবে ইংল্যান্ড।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া