১৮ই আগস্ট, ২০১৯ ইং | ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

adv

শচীনের সেরা একাদশে সাকিব, জায়গা নেই ধোনির

স্পাের্টস ডেস্ক : বিশ্বকাপে এবার ব্যাটিং -বোলিং মিলিয়ে অতিমানবীয় পারফরম্যান্স করেছেন সাকিব আল হাসান। বিশ্বকাপ ইতিহাসে সেরা অলরাউন্ড নৈপুণ্যে মেলে ধরেন বর্তমানে ওয়ানডের বিশ্বসেরা অলরাউন্ডার। যে পারফরম্যান্সে টুর্নামেন্ট সেরার দৌড়ে ছিলেন বাংলাদেশি তারকা।

তবে সেরা খেলোয়াড়ের পুরস্কার শেষ পর্যন্ত না পেলেও ঠিকই আইসিসির বিশ্বকাপ একাদশে জায়গা করে নেন সাকিব। আইসিসি জানিয়েছিল তাদের বাছাই করা দলে ‘অটোমেটিক চয়েস’ সাকিব।

সেই ‘অটোমেটিক চয়েস’ সাকিবকে নিয়েই শচীন টেন্ডুলকার নিজের বিশ্বকাপ একাদশ তৈরি করলেন। যে একাদশে বিরাট কোহলির জায়গা হলেও, ভারতের বর্ষীয়ান ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির জায়গা হয়নি।

আইসিসির বিশ্বকাপ একাদশে ভারতের মাত্র দুজন খেলোয়াড় জায়গা পেয়েছিলেন। তারা হলেন- রোহিত শর্মা ও জসপ্রিত বুমরাহ। শচীন এই দুজনের সঙ্গে রেখেছেন আরো তিনজনকে- বিরাট কোহলি, হার্দিক পান্ডিয়া ও রবীন্দ্র জাদেজা।

উইকেটরক্ষক হিসেবে এই ব্যাটিং গ্রেট বেছে নিয়েছেন ইংল্যান্ডের জনি বেয়ারস্টোকে। ইংল্যান্ড থেকে তার একাদশে রয়েছেন আরো দুজন- বেন স্টোকস ও জোফরা আর্চার। নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া থেকে নিয়েছেন একজন করে।

কিউই তারকা কেন উইলিয়ামসনকে অধিনায়ক করেছেন। আর বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট সংগ্রাহক অজি পেসার মিচেল স্টার্ককে রেখেছেন একাদশে।

শচীন টেন্ডুলকারের ২০১৯ বিশ্বকাপ একাদশ:

রোহিত শর্মা, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন, বিরাট কোহলি, সাকিব আল হাসান, বেন স্টোকস, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, মিচেল স্টার্ক, জোফরা আর্চার, জসপ্রিত বুমরাহ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
আগষ্ট ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া