adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিরাপত্তা দাবিতে বগুড়া মেডিকেলে কর্মবিরতি

ডেস্ক রিপোর্ট : বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে ছাত্রী হোস্টেলে ডাকাতির পর নিরাপত্তা দাবিতে শিার্থীদের আন্দালনে এবার যোগ দিয়েছেন শিানবিশ চিকিৎসকরা।
শিার্থীদের সঙ্গে একাত্মতা জানিয়ে রোববার সকাল থেকে শিানবিশ চিকিৎসকরা কর্মবিরতি শুরু করায় ব্যাহত হচ্ছে হাসপাতালে চিকিৎসা সেবা। বগুড়া সদরের শাখারিয়া থেকে জরুরি বিভাগে আসা এক রোগীর অভিভাবক আমজাদ হোসেন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকাল থেকে অনেকণ অপো করেও তিনি কোনো চিকিৎসককে পাননি।
এদিকে দ্বিতীয় দিনের মতো কাস-পরীা বর্জন করে মানববন্ধনের পর বেলা সোয়া ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত কলেজের সামনে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে শিার্থীরা।
এরপর বিশ্ববিদ্যালয়ের ক্যান্টিনে সংবাদ সম্মেলন করে তারা ডাকাতির ঘটনায় জড়িতদের গ্রেপ্তার এবং ক্যাম্পাসে নিরাপত্তা বাড়ানোর দাবি জানিয়েছে। শিার্থীদের কাস বর্জন এবং শিানবিশ চিকিৎকদের কর্মবিরতির বিষয়ে জানতে অধ্য আহসান হাবীবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।
গত বৃহস্পতিবার গভীর রাতে একদল সশস্ত্র যুবক মেডিকেল কলেজের প্রধান হোস্টেলের দ্বিতীয় তলায় প্রথম বর্ষের ছাত্রীদের একটি গণরূমে হানা দিয়ে লুটপাট চালায়। এরপর সাত দফা দাবিতে আন্দোলনে নামে শিার্থীরা। ঘটনার পর দুই দিন পার হলেও এখনো কাউকে গ্রেপ্তার বা মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।
বগুড়া সদর থানার ওসি সাইদুল হক বলেন, মালামাল উদ্ধার ও আসামি গ্রেপ্তারে তৎপরতা চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া