১৯শে জুলাই, ২০১৯ ইং | ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘কাহিনীর চরিত্রের প্রয়োজনেই নগ্ন হয়েছি’

বিনােদন ডেস্ক : রত্না কুমার পরিচালিত তামিল ‘আদাই’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। মাত্র ১ মিনিট ৩৭ সেকেন্ডের ট্রেলারটি দেখে অনেকেই চমকে গেছেন। ছবিতে একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন মালায়লাম অভিনেত্রী অমলা পাল।

ট্রেলারে দেখা যায় অমলা পালের গায়ে কোনো পোশাক নেই। চোখে-মুখে আতঙ্ক। বুকে চাপা কষ্ট। চোখে-মুখের ভাষা বলে দিচ্ছে সে কথা। চরিত্রের প্রয়োজনেই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন তিনি।

‘দ্য হিন্দু’কে দেওয়া একটি সাক্ষাৎকারে সেই শুটিংয়ের অভিজ্ঞতার কথা বলেছেন তিনি। অমলা বলেন, ‘পরিচালক আগেই জানিয়েছিলেন যে গায়ে শুধু সূক্ষ্ম পোশাক থাকবে। আমি তখন তাকে বলি, এ বিষয়ে চিন্তা করতে হবে না।
অমলা জানান, নির্দিষ্ট সেই দিন শুটিংস্পটে পৌঁছে মানসিকভাবে খুব চাপ অনুভব করেন। দুশ্চিন্তা বাড়তে থাকে। কিভাবে শুট হবে, কে কে থাকবে এ নিয়ে ভাবতে থাকেন। তবে ওই এলাকায় নিরাপত্তা ব্যবস্থা কঠোর ছিল।

তিনি জানান, শুটিংয়ের সময় ঘরে ১৫ জন লোক ছিলেন। তাদের সামনেই উলঙ্গ হই। তবে ক্রু মেম্বারদের ওপর ভরসা না থাকলে তিনি সেদিন উন্মুক্ত শরীর নিয়ে অভিনয় করতে পারতেন না।

‘আদাই’ সিনেমায় অমলা একজন ধর্ষিতা নারী, যে নাকি তার স্বামীকে শেষ পর্যন্ত ভরসা করে। যে সমাজের সমস্ত খারাপের বিরুদ্ধে লড়ে, তিনি একজন আত্মত্যাগী মা।

তবে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ বিতর্কিত হয়েছেন অভিনেত্রী।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া