২০শে জুলাই, ২০১৯ ইং | ৫ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বড় টার্গেটে কীভাবে ম্যাচ জিততে হয় সেটা বাংলাদেশ থেকে পাকিস্তানের শেখা উচিত, বললেন শোয়েব আখতার

স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের গড়া ৩২১ রানের বিশাল ইনিংসের বিরুদ্ধে লড়ে কীভাবে জিততে হয়, তা বাংলাদেশের কাছ থেকে পাকিস্তানের শেখা উচিত বলে মন্তব্য করেছেন সে দেশের রয়ালপিন্ডি এক্সপ্রেস খ্যাত সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতার।

গত সোমবার বিশ্বকাপ ক্রিকেটে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বড় স্কোর তাড়া করে বাংলাদেশের সহজ জয়লাভের পর ‘পাকিস্তান ক্রিকেট’ এর সঙ্গে আলোচনায় শোয়েব আখতার একথা বলেন।

ইংল্যান্ডের টনটনে বাংলাদেশের বিরুদ্ধে আগে ব্যাট করে ৩২১ রানের বিশাল স্কোর গড়ে ওয়েস্ট ইন্ডিজ। বড় রান তাড়া করতে নেমে শুরু থেকেই দ্রুত রান তুলতে থাকে বাংলাদেশ। শেষ পর্যন্ত ৫১ বল হাতে রেখেই ৭ উইকেটে সহজ জয় তুলে নেয় মাশরাফিবাহিনী।
দুর্দান্ত জয়ের পর বাংলাদেশ দলকে প্রসংশায় ভাসিয়েছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার।

প্রশংসার পাশাপাশি কীভাবে বড় স্কোর তাড়া করে ম্যাচ জিততে হয়, বাংলাদেশের কাছ থেকে সেই শিক্ষা নিতে পাকিস্তান দলকে পরামর্শ দেন রাওয়ালপিন্ডি এক্সপ্রেস।

শোয়েব আখতার বলেন, এটা দুর্দান্ত এক পারফরমেনস ছিল। ৩২১ রান তাড়া করতে গিয়ে বাংলাদেশ যেভাবে খেললো, ওখান থেকে আমাদের কিছু শেখা উচিত।
পাকিস্তান এ পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে একটি জয় পেয়েছে। বিপরীতে হেরেছে তিনটি ম্যাচ। আর একটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সবমিলিয়ে পাঁচ ম্যাচে তিন পয়েন্ট নিয়ে তালিকার ৯ নম্বরে অবস্থান করছে পাকিস্তান। অন্যদিকে পাঁচ ম্যাচে দুই জয়ে পাঁচ পয়েন্ট নিয়ে তালিকার ৫ নম্বরে অবস্থান করছে বাংলাদেশ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া