২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

লিওনেল মেসি বিশ্বের সেরা ধনী ক্রীড়াবিদ

স্পাের্টস ডেস্ক : গত বছরের এক সমীক্ষা অনুযায়ী বিশ্বের সবচেয়ে ধনী ক্রীড়াবিদ হিসেবে মনোনীত হয়েছেন বার্সেলোনার সুপারস্টার লিওনেল মেসি। গতকাল যুক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোর্বসে বিশ্বের সবচেয়ে ধনী ১০০ ক্রীড়াবিদের তালিকা প্রকাশ করা হয়েছে।

বার্সেলোনা ও আর্জেন্টাইন তারকা মেসি ১২৭ মিলিয়ন ডলার নিয়ে তালিকার শীর্ষে অবস্থান করছেন। আর এই অর্থ দিয়েই মেসি তার দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে পেছনে ফেলেছেন। গত এক বছরে জুভেন্টাস ও পর্তুগাল তারকা রোনালদোর আয় ছিল ১০৯ মিলিয়ান মার্কিন ডলার। শীর্ষ তিন তালিকায় তৃতীয় ফুটবলার হিসেবে জায়গা করে নিয়েছেন ব্রাজিল ও প্যারিস সেইন্ট-জার্মেই স্ট্রাইকার নেইমার। ১০৫ মিলিয়ন মার্কিন ডলার আয় করে নেইমার তালিকায় তৃতীয় হয়েছেন।

৯৪ মিলিয়ন ডলার আয় করে এই তালিকায় চতুর্থ স্থানে আছেন মেক্সিকোর মিডলওয়েট বক্সিং তারকা সাও কানেলো আলভারেজ। ৯৩.৪ মিলিয়ন ডলার আয় করে শীর্ষ পাঁচে আরো আছেন কিংবদন্তি টেনিস তারকা রজার ফেদেরার।

একমাত্র নারী ক্রীড়াবিদ হিসেবে এই তালিকায় আছেন সেরেনা উইলিয়ামস। মার্কিন এই টেনিস তারকা গত বছর ২৯.২ মিলিয়ন ডলার আয় করে তালিকায় ৬৩ নম্বরে জায়গা করে নিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া