২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বললেন, পাকিস্তান সবসময় ‘অবিশ্বাস্য বিপজ্জনক’

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানকে সবসময়ের ‘অবিশ্বাস্য বিপজ্জনক’ দল হিসেবে উল্লেখ করেছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তিনি বলেন, অবশ্যই পাকিস্তান বিপজ্জনক দল। আন্তর্জাতিক টুর্নামেন্টে দলটি বরাবর ভালো খেলে। গত চ্যাম্পিয়নস ট্রফি জিতেছে তারা। সুতরাং, এখন কেমন ফর্মে আছে পাকিস্তান তা বিবেচ্য বিষয় নয়। তারা সবসময় অবিশ্বাস্যভাবে বিপজ্জনক।

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে বুধবার টাউনটনে সরফরাজদের মুখোমুখি হবে অজিরা। এর আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ফিঞ্চ বলেন, পাকিস্তানের কয়েকজন বিশ্বমানের খেলোয়াড় আছে। বিশেষভাবে বাবরের কথা উল্লেখ করতে হয়। দলটির ব্যাটিং মেরুদ- সে। আমির ফিরে এসেছে, তার বল আবার সুইং করা শুরু করেছে। ওয়াহাব রিয়াজের বলে পেস আছে, ও আক্রমণাত্মক বোলার। শাদাব দারুণ লেগস্পিনার। চ্যাম্পিয়নস ট্রফিতে অসাধারণ বোলিং করেছে হাসান আলি।

ফিঞ্চ বলেন, সর্বোপরি পাকিস্তান দলে এমন কোনো খেলোয়াড় নেই যাকে আপনি ছোট হিসেবে দেখতে পারেন। দলটিতে অনেক অভিজ্ঞ ও ম্যাচ উইনার খেলোয়াড় আছে। তাদের বিপক্ষে জিততে হলে আপনাকে সেরা খেলাটাই খেলতে হবে।

বিশ্বকাপের আগে সংযুক্ত আরব আমিরাতে পাঁচ ম্যাচ সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে অস্ট্রেলিয়া। স্বাভাবিকভাবেই এ ম্যাচে অজিদের এগিয়ে রাখছেন ক্রিকেটবোদ্ধারা। কিন্তু ফিঞ্চ বলছেন ভিন্ন কথা।

তিনি বলেন, এটি ভিন্ন স্কোয়াড। ওই সিরিজে মোহাম্মদ আমির, শাদাব, হাসান আলী, ওয়াহাব রিয়াজ ছিল না। তাই তাদের নিয়ে আমি সতর্ক। তবে কোনো দলের বিপক্ষে খেলতে নামার আগে অতীতের রেকর্ড আত্মবিশ্বাস জোগায়।

তথ্যসূত্র: জিও টিভি

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া