১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

সবাই আপনার মতাে গাঁধা নয়, মাহফুজুর রহমান ও হেলেনা জাহাঙ্গীরের ফোনালাপ ভাইরাল

বিনােদন ডেস্ক : বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং জয়যাত্রা টেলিভিশনের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক হেলেনা জাহাঙ্গীর। ব্যবসায়িক মহলে এই দুজনেরই বিশেষ খ্যাতি রয়েছে। পাশাপাশি তাদের পরিচিতি রয়েছে গানের জগতেও। বিশেষ উৎসবে এই দুই মিডিয়া ব্যক্ত্বিকে প্রায়ই টেলিভিশনে গান শোনাতে দেখা যায়।

তবে সম্প্রতি নিজের ফেসবুক ওয়ালে দেয়া হেলেনা জাহাঙ্গীরের একটি স্ট্যাটাসকে কেন্দ্র করে তার ওপর বেজায় চটে যান ড. মাহফুজুর রহমান। যেটা উঠে আসে তাদের একটি ফোনালাপের অডিও ক্লিপে। কে বা কারা হেলেনা জাহাঙ্গীর ও মাহফুজুর রহমানের ফোনালাপের সেই অডিও ক্লিপটি ছড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেটা এখন রীতিমতো ভাইরাল।

হেলেনা জাহাঙ্গীর তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘এইমাত্র মাহফুজুর রহমানের সঙ্গে ডুয়েট গান করার অফার পেলাম। কী করব বুঝতে পারছি না। বন্ধুদের পরামর্শ চাই।’ ব্যাস, এমন স্ট্যাটাস চোখে পড়ার পরই তেতে ওঠেন ড. মাহফুজুর রহমান। ফোন করেন হেলেনা জাহাঙ্গীরকে। কথা বলেন ধমকের সুরে। দুজনের ২ মিনিট ১২ সেকেন্ডের সেই কথোপকথন পাঠকদের জন্য হুবহু তুলে দেয়া হল-

ড.মাহফুজুর রহমান: ‘আমাকে নিয়ে ফেসবুকে আপনাকে স্ট্যাটাস দিতে বলছে কে?

হেলেনা জাহাঙ্গীর: ভাইয়া, আমাকে কয়েকজন অফার করছে আপনার সঙ্গে গান গাওয়ার জন্য।

ড. মাহফুজুর রহমান: মানুষ অফার করলেই ফেসবুকে স্ট্যাটাস দেবেন? ফাজিল মার্কা কাজ করেন। কতটুকু ফাজিল হইলে মানুষ এমন কাজ করে। আপনি এর আগেও ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আমাকে ডুবাইছেন। কোয়ালিটি থাকলে নিজের পায়ে দাঁড়ান। এসবের মাঝে আমাকে কোনো জড়াইছেন। আপনি কি গাধা? যে একজন বললেই লিখবেন।

হেলেনা জাহাঙ্গীর: এখানে কি খারাপ কাজ হয়েছে কিছু?

ড. মাহফুজুর রহমান: কেন হয়নি, আজাইরা কথা। আপনাকে কি আমি রিকোয়েস্ট করছি যে আপনার সঙ্গে ডুয়েট করব?

হেলেনা জাহাঙ্গীর: না, আপনি করেননি, যারা গানের ক্যাসেট বের করেন, তারা অফার দিয়েছেন। আপনি কেন অফার করবেন।

ড. মাহফুজুর রহমান: দুনিয়ার লোক আপনার মতো গাঁধা না। পারলে নিজের কোয়ালিটি দিয়ে পপুলার হন। আপনি কি আমার নাম জড়ানোর আগে আমাকে জিজ্ঞাসা করেছেন?

হেলেনা জাহাঙ্গীর: আপনি কি পড়েছেন লেখাটা, এখানে কী লেখা আছে আপনি অফার করছেন? আপনি রাগারাগি করছেন কেন। আপনি কি পড়েছেন?

ড. মাহফুজুর রহমান: অবশ্যই, সকালবেলায় দুই তিনজন আমাকে দেখিয়েছে লেখাটা।

হেলেনা জাহাঙ্গীর: এখানে কী লেখা আছে?

ড. মাহফুজুর রহমান: আপনি লিখেছেন, ‘এইমাত্র মাহফুজুর রহমানের সঙ্গে ডুয়েট গান করার অফার পেলাম।’ তার মানে কি মাহফুজুর রহমান আপনাকে অফার করেছে?

হেলেনা জাহাঙ্গীর: আমাকে কয়েকজন সাংবাদিক অফারটা করেছে। এটা কি আমি লিখতে পারি না? সেখানে তো লেখা নেই যে আপনি আমাকে অফার করছেন।

ড. মাহফুজুর রহমান: আপনি আমার নাম জড়ানোর আগে আমাকে কি জিজ্ঞেস করেছেন?

এরপর হেলেনা জাহাঙ্গীর ড. মাহফুজুর রহমানকে ‘আপনি কি আমাকে অফার করছেন’ প্রশ্ন করলে তিনি আরও রেগে ‘এই চুপ’ বলে ফোনটা কেটে দেন।

প্রসঙ্গত ২০১৭ সালের কোরবানীর ঈদ থেকে নিজ মালিকানাধীন এটিএন বাংলায় গানের একক অনুষ্ঠান করে আসছেন ড. মাহফুজুর রহমান। তার একক সংগীতানুষ্ঠান রয়েছে এবারের ঈদেও। অন্যদিকে টিভির পর্দায় মাঝেমধ্যে গান শোনাতে দেখা যায় হেলেনা জাহাঙ্গীরকেও।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া