২৬শে জুন, ২০১৯ ইং | ১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ওসি মোয়াজ্জেমের আগাম জামিন ঠেকাতে প্রস্তুত রাষ্ট্রপক্ষ -অ্যাটর্নি জেনারেল

ডেস্ক রিপাের্ট : অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেছেন, ফেণীর মাদরাসা ছাত্রী নুসরাত হত্যা মামলার অন্যতম আসামি সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের আগাম জামিন ঠেকাতে প্রস্তুত রাষ্ট্রপক্ষ। বৃহস্পতিবার দুপুরে তিনি এ কথা বলেন। খবর ডিবিসি টিভি।

আইনজীবী সালমা সুলতানার মাধ্যমে করা জামিনের আবেদন বুধবার হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় জমা দেওয়া হয়েছে। শুনানির জন্য আসেনি, তাই বুধবার হাইকোর্টে হাজির হননি মোয়াজ্জেম। বিচারপতি মো. হাবিবুল গণি ও বিচারপতি মহি উদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে আবেদনটি শুনানির হওয়া কথা রয়েছে।

মার্চে রাফি তার মাদ্রাসার অধ্যক্ষের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আনলে তা তদন্তে তৎকালীন ওসি মোয়াজ্জেম রাফিকে সোনাগাজী থানায় ডেকে নিয়ে জবানবন্দি নেন। তার কয়েক দিনের মাথায় রাফির গায়ে অগ্নিসংযোগ করা হলে তা নিয়ে সারা দেশে প্রতিবাদের ঝড় ওঠে।

এর মধ্যেই জবানবন্দির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন ওসি মোয়াজ্জেম। এ কারণে মোয়াজ্জেমের বিরুদ্ধে ঢাকায় বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন আইনজীবী সৈয়দ সায়েদুল হক সুমন। ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামছ জগলুল হোসেন অভিযোগ তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই)।

পিবিআই’র তদন্তে ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে আনা অভিযোগের সত্যতা পাওয়া গেছে। পিবিআইয়ের দেয়া তদন্ত প্রতিবেদন আমলে নিয়ে বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মাদ আস সামছ জগলুল হোসেন সোমবার মোয়াজ্জেমের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া