২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা পাচ্ছেন পোলার্ড!

স্পাের্টস ডেস্ক : আসন্ন ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আইসিসি ওয়ানডে বিশ্বকাপের জন্য সর্বশেষ দল হিসেবে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। চমক হিসেবে ক্রিজ গেইল, আন্দ্রে রাসেলকে দলে রাখা হয়েছে।

সম্প্রতি ইংল্যান্ড সিরিজ থেকে দুর্দান্ত ফর্মে আছেন গেইল। সদ্য শেষ হওয়া আইপিএলে কলকাতার হয়ে খেলে আগের রূপে ফিরে জায়গা করে নিয়েছেন রাসেল। তাই ক্যারিবীয় বোর্ডও বিশ্বকাপ দলে নিতে ভুল করেননি তাকে।
তবে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে সুনিল নারিন ও কাইরন পোলার্ডকে দলে না নেওয়ায়। নারিন ইনজুরিতে আছেন সেই জন্য তাকে নেওয়া হয়নি বলে জানিয়েছেন তিনি নিজেই।

কিন্তু আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে দুর্দান্ত পারফরমেন্সেও রাখা হয়নি কাইরন পোলার্ডকে। অবাশেষে পোলার্ডের মত অভিজ্ঞ ক্রিকেটারের গুরুত্ব বুঝতে পারছেন উইন্ডিজ বোর্ড কর্তারা। আর তাই দল গোছানোর শেষ পর্যায়ে এসে ৩২ বছর বয়সী ক্রিকেটারকে বিশ্বকাপ দলে ভেড়াচ্ছেন তারা।

গার্ডিয়ান মিডিয়া স্পোর্টসের খবর অনুযায়ী, বড় মঞ্চে পোলার্ডের যথেষ্ট অভিজ্ঞতার কারণেই তাকে দলে নেওয়ার কথা ভাবতে বাধ্য হয়েছেন নির্বাচকরা। তার উপস্থিতি দলের তরুণ ক্রিকেটারদেরও সাহায্য করবে বলে মনে করছেন তারা। কয়েকদিনের মধ্যেই পোলার্ডকে দলে নেওয়ার আনুষ্ঠানিক ঘোষণা আসবে বলেও ওই খবরে বলা হয়।

এদিকে পোলার্ডকে বিশ্বকাপ স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হলে গত মাসে ঘোষিত স্কোয়াডে ডাক পাওয়া এক ক্রিকেটারকে বাদ পড়তে হবে। ‘হতভাগা’ সেই ক্রিকেটার কে হবেন তা অবশ্য এখনও জানা যায়নি!

প্রসঙ্গত, আগামী ২৩ মে পর্যন্ত পরিবর্তন আনা যাবে বিশ্বকাপ স্কোয়াডের।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া