২০শে মে, ২০১৯ ইং | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বার্সেলোনার দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কাতালান পুরস্কার পেলেন লিওনেল মেসি

স্পোর্টস ডেস্ক : বর্তমান ফুটবল জগতের অন্যতম সেরা তারকা লিওনেল মেসি। স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনার মধ্যমনি আর্জেন্টাইন এই তারকা। ক্লাব ফুটবলে বার্সার জার্সিতে একের পর এক রেকর্ড গড়ে চলেছেন তিনি। তারই ফল হিসেবে বার্সেলোনার ইতিহাসে দ্বিতীয় খেলোয়াড় হিসেবে কাতালুনিয়ার সর্বোচ্চ অসামরিক সম্মানে ভূষিত হয়েছেন মেসি। জিতেছেন ২০১৯ ক্রিউ দে সেন্ট জর্ডি পুরস্কার বা কাতালান পুরস্কার। ইংরেজিতে পুরস্কারটির নাম সেইন্ট জর্জ ক্রস অ্যাওয়ার্ড।

প্রসঙ্গত, বার্সার হয়ে এর আগে প্রথমবারের মতো পুরস্কারটি জেতেন ডাচ কিংবদন্তি ফুটবলার ইয়োহান ক্রুইফ।

বৃহস্পতিবার কাতালান সরকারের চলতি বছরের পুরস্কারটি দেওয়া হয় ২৮ ব্যক্তি ও ১৫ প্রতিষ্ঠানকে। যার মধ্যে মেসিও একজন। মেসির হাতে পুরস্কার তুলে দেন কাতালান প্রেসিডেন্ট কুইম তোরা। সিসিআইবি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বার্সার প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউ, ভাইস-প্রেসিডেন্ট জর্ডি কার্দোনার এবং জর্ডি মেস্ত্রে।

উল্লেখ্য, ১৯৮১ সাল থেকে নিয়মিত পুরস্কারটি দিয়ে আসছে কাতালান সরকার। মূলত বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য পুরস্কারটি দিয়ে থাকেন কাতালান সরকার। কাতালান ক্লাব বার্সেলোনার হয়ে অসামান্য অবদান রাখার জন্য আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসিকে পুরস্কারটি দেওয়া হয়েছে। -গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া