২৩শে জুলাই, ২০১৯ ইং | ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

‘বউ পেটানোর কৌশল’ শেখালেন! (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক : কীভাবে বাড়িতে নিজের আধিপত্য বজায় রাখবেন? অবাধ্য স্ত্রীকে শাস্তি দেবেন কী করে? সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল থেকে এসব কথা বলে বিতর্কের স়ৃষ্টি করলেন কাতারের এক সমাজতাত্ত্বিক।

নিজের চ্যানেল থেকে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন কাতারের সমাজতাত্ত্বিক আল আজিজ আল খাজরাজ। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একই সঙ্গে হয়েছে প্রবল সমালোচিতও। সেই ভিডিওতে আজিজ মুসলিম পুরুষদের শেখাচ্ছেন, অবাধ্য বউকে সঠিকভাবে মারধরের কৌশল।

ভাইরাল হওয়া সেই ভিডিওতে আজিজ বলছেন, “প্রিয় দর্শক, বিশেষত বিবাহিত দর্শকরা, আপনাদের জানা উচিত কীভাবে শাস্তি দিতে হয় বউকে।’’ এরপরই তিনি বলেছেন, প্রতিদিন বউকে না পেটালেও প্রেমে ঘাটতি হলে সামান্য মারের প্রয়োজন। আজিজের মতে, পুরুষ ও নারীর পার্থক্য বুঝিয়ে দিতেই না কি বউকে শাস্তি দেওয়া জরুরি।
এখানেই না থেমে বউকে মারার বিভিন্ন কৌশলও শিখিয়েছেন তিনি। ওই ভাইরাল হওয়া ভিডিওতে আজিজের সঙ্গে দেখা গিয়েছে এক বালককেও। বউ পেটানোর কৌশল শেখাতে আজিজকে সাহায্য করছে সে। ওই বালককে ‘বউ’ হিসাবে দেখিয়ে আজিজ শিখিয়েছেন কী ভাবে মারা উচিত।

এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পরই সমালোচনার ঝড় উঠেছে। নেটিজেনরা আজিজের মানসিকতা ও তার ভিডিও’র যৌক্তিকতা নিয়ে সমালোচনায় বিদ্ধ করেছেন তাকে। ধিক্কার জানিয়ে পড়েছে একের পর এক কমেন্ট। এরপরই ওই ভিডিওতে কমেন্ট করা বন্ধ করেছেন আজিজ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া