২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

অশ্বিনকে ১২ লাখ রুপি জরিমানা

স্পোর্টস ডেস্ক : আইপিএলে এবার শাস্তির মুখে পাঞ্জাব অধিনায়ক রবীচন্দ্রন অশ্বিন। শনিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে স্লো-ওভার রেটের কারণে শাস্তিস্বরূপ জরিমানার কবলে পড়েছেন অশ্বিন। তাকে ম্যাচ ফি থেকে ১২ লাখ ভারতীয় রুপি জরিমানা করা হয়েছে।

এই নিয়ে চলতি আইপিলে অশ্বিন চতুর্থ অধিনায়ক যিনি স্লো ওভার রেটের কারণে জরিমানার মুখে পড়লেন। এর আগে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা, আরসিবি অধিনায়ক বিরাট কোহলি, রাজস্থান রয়্যালস অধিনায়ক রাহানে স্লো-ওভার রেটের কারণে শাস্তি পেয়েছেন।

উল্লেখ্য, ম্যাচে দিল্লিকে চাপে ফেললেও জয়ের মুখ দেখতে ব্যর্থ হয় পাঞ্জাব। কোটলায় ম্যাচের শেষ ওভারে দিল্লির প্রয়োজন ছিল ৬ রান। প্রথম দুই বলে স্যাম কারেন দুই রান খরচ করে চাপ তৈরি করলেও ওভারের তৃতীয় বলে দুই রান নিয়ে দিল্লিকে লড়াইয়ে ফেরান শ্রেয়াস আইয়ার।

পরে চতুর্থ বলে চার রান হাঁকিয়ে ম্যাচ ফিনিশ করে আসেন দিল্লি অধিনায়ক। ১৬৪ রানের টার্গেট তাড়া করতে নেমে ২ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জিতে নেয় দিল্লি ক্যাপিটালস। এই নিয়ে ১০ ম্যাচের ৬টিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে তালিকার তিন নম্বরে থাকল দিল্লি। – কোলকাতা টোয়েন্টি ফোর

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া