২১শে মে, ২০১৯ ইং | ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আরবাজ খান জানালেন-কেন মালাইকার সঙ্গে থাকা সম্ভব হয়নি

বিনােদন ডেস্ক : বিচ্ছেদের ঘোষণা করেছিলেন ২০১৬ সালে। চূড়ান্ত ডিভোর্স হয় ২০১৭ সালে। কিন্তু আরবাজ খান এবং মালাইকা আরোরার আলাদা হয়ে যাওয়া এখনও যেন মেনে নিতে পারেন না ভক্তরা। প্রাক্তন এই দম্পতির একমাত্র সন্তান আরহান। বাবা-মায়ের বিচ্ছেদের পর আলাদাভাবে দু’জনের সান্নিধ্যই পাচ্ছে সে। কিন্তু বিচ্ছেদের কারণ নিয়ে কখনও প্রকাশ্যে মন্তব্য করেননি তারা। তবে এবার মুখ খুললেন। কেন মালাইকার সঙ্গে আর থাকা সম্ভব হয়নি, তা প্রকাশ্যে বললেন আরবাজ।

একটি শোতে মালাইকার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে আরবাজ বলেন, “আমাদের মধ্যে কোনও কিছুই আর ঠিক করে কাজ করছিল না। বাইরে থেকে হয়তো মনে হচ্ছিল সব ঠিকই রয়েছে। কিন্তু আদৌ তা ছিল না। দুটো মানুষ যখন জীবনকে নিজের হাতে নেওয়ার সিদ্ধান্ত নেয়, তখন তাকে সম্মান করাই উচিত।”

তবে ভবিষ্যতে অন্য কাউকে বিয়ে করতে বাধা দিতে চান না আরবাজ। তিনি মনে করেন, বিয়ে নামের প্রতিষ্ঠান বহু পুরনো। তা সম্মান না করতে পারলে অসম্মান করাও উচিত নয়।
দাম্পত্য বিচ্ছেদের পর আরাবাজ-মালাইকা দু’জনেই অন্য সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা যায়। মালাইকার সঙ্গে অর্জুনের বিয়ে নিয়েও বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। তা নিয়েও আরবাজকে প্রশ্ন করা হয়। কিন্তু হেসে ‘কাল উত্তর দেব’ বলে এড়িয়ে যান আরবাজ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া