২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ফেরদৌসের পর ফেঁসে যাচ্ছেন আরেক অভিনেতা

বিনােদন ডেস্ক : ভারতের লোকসভা নির্বাচনে প্রচারণায় অংশ নিয়ে চিত্রনায়ক ফেরদৌসের পর এবার ফেঁসে যাচ্ছেন আরও এক অভিনেতা। তিনি হলেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রাণী রাসমণি’র অন্যতম চরিত্র ‘রাজা রাজচন্দ্র’।

এই চরিত্রে অভিনয় করেন বাগেরহাটের ছেলে গাজি আবদুন নূর। ভারতে বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা বেশ।

জানা গেছে, ভবানীপুরে তৃণমূলের প্রার্থী সাবেক মন্ত্রী মদন মিত্রের সঙ্গে নির্বাচনী প্রচারে ও দমদম কেন্দ্রের তৃণমূল প্রার্থী সৌগত রায়ের নির্বাচনী প্রচারে তিনি অংশ নিয়েছেন। এজন্য তার বিরুদ্ধে নির্বচন কমিশনে অভিযোগ করেছে বিজেপিসহ কয়েকটি রাজনৈতিক দল। জনপ্রিয় এই অভিনেতাকে দেশে ফেরত পাঠানো হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এর আগে গত মঙ্গলবার (১৬ এপ্রিল) বাংলাদেশের চিত্রনায়ক ফেরদৌসের ভিসা বাতিল করে দেশে ফেরত পাঠানো হয়।

একইসঙ্গে ভারতের স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে কালো তালিকাভুক্ত করা হয়। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি ভিসার শর্ত ভঙ্গ করে গত রোববার উত্তর দিনাজপুরের রায়গঞ্জ আসনের তৃণমূল প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। চলচ্চিত্রের শুটিং ও বিনোদনমূলক অনুষ্ঠান ছাড়া অন্যকিছুতে তিনি অংশ নিতে পারবেন না বলে তার শর্ত ছিল। তিনি সে শর্ত ভঙ্গ করেছেন।

যদিও তার ভিসার মেয়াদ ছিল ২০২২ সাল পর্যন্ত। এছাড়া ফেরদৌস আহমেদের বিরুদ্ধে মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত জামায়াতে ইসলামির মতো সাম্প্রদায়িক গোষ্ঠীর সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ তুলেছে ভারতের ক্ষমতাসীন দল বিজেপি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া