১৬ই জুলাই, ২০১৯ ইং | ১লা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

৪০ লাখ রিয়াল মূল্যের ওষুধ চুরি, সৌদি আরবে গ্রেপ্তার ৫ বাংলাদেশী

আন্তর্জাতিক ডেস্ক : সৌদি আরবে একটি হাসপাতালের ওষুধের গুদাম থেকে প্রায় ৪০ লাখ রিয়াল মূল্যের ওষুধ চুরি হয়েছে। এ অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে ৫ বাংলাদেশীকে। ঘটনাটি ঘটেছে মদিনার একটি সরকারি হাসপাতালে। এ খবর দিয়েছে অনলাইন সৌদি গেজেট।
এতে বলা হয়েছে, গত দুই বছরের মধ্যে মদিনায় এভাবে বিপুল পরিমাণ ওষুধ চুরির এটি হলো চতুর্থ ঘটনা। ২০১৭ সাল থেকে ওই এলাকার বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্র থেকে রহস্যজনকভাবে অদৃশ্য হয়ে গেছে বিপুল পরিমাণের ওষুধ।

২০১৭ সালের আগস্টে আল মদিনা এরাবিক নামে পত্রিকা খবর প্রকাশ করে যে, কিং ফাহাদ হাসপাতালের গুদাম থেকে গায়েব হয়ে গেছে ওষুধ। দ্বিতীয় ঘটনা ঘটে স্বাস্থ্য মন্ত্রণালয়ের মূল গুদামে।

সেখান থেকে কিডনি ও হেপাটাইটিস রোগিদের চিকিৎসায় ব্যবহৃত ওষুধ গায়েব হয়ে যায়। পবিত্র শহর মদিনার ডায়াবেটিস ট্রিটমেন্ট সেন্টারের গুদাম থেকে ডায়াবেটিস চিকিৎসার বিপুল পরিমাণ ওষুধ গায়েব হয়।

আর সর্বশেষ চুরির ঘটনা উদঘাটন করেন পাবলিক সিকিউরিটি কর্তকর্তারা। সম্প্রতি এ বিষয়টি ধরা হবে। এতে বলা হয়, প্রায় ৪০ লাখ রিয়াল মূল্যের এসব ওষুধ হেপাটাইটিস ও কিডনি রোগের চিকিৎসায় ব্যবহৃত হতো। তবে কোন হাসপাতাল থেকে এ ওষুধ চুরি হয়েছে তা প্রকাশ করা হয় নি। তাছাড়া আটক বাংলাদেশীদের নাম, ঠিকানাও প্রকাশ করা হয় নি।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া