২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

যুবরাজ সিং বললেন, পারফরমেন্স পড়ে গেলে আমি নিজেই ক্রিকেটকে বিদায় বলবো

স্পোর্টস ডেস্ক : মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা অলরাউন্ডার যুবরাজ সিং বলেন, আমি আসলে ক্রিকেট খেলাটা পছন্দ করি। তাই ক্রিকেট খেলছি। আমার কাছে যখন মনে হবে ক্রিকেটকে আমার আর কিছুই দেয়ার নেই তখন আমি নিজ থেকেই বিদায় বলে দেব।

সবশেষ আইপিএলে প্রত্যাশিত ব্যাটিং করতে পারেননি যুবরাজ সিং। যে কারণে এবারের আইপিএলের নিলামে তাকে নিতে কোনো দলই আগ্রহ দেখায়নি। শেষ পর্যন্ত অবিক্রীত থাকায় যুবরাজকে দলে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স।

ক্রিকেট বিশ্লেষকদের অনেকেই মনে করছেন ৩৭ বছর বয়সী যুবরাজের আর কিছুই দেয়ার নেই। এবারের আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে রোববার দিল্লি ক্যাপিটালের বিপক্ষে ৩৫ বলে ৫৩ রানের ইনিংস খেলেন যুবরাজ। যদিও তার দল শেষ পর্যন্ত ৩৭ রানে হেরে যায়। যুবরাজের একার লড়াই মুম্বাইয়ের পরাজয় এড়াতে পারেনি।

এদিন খেলা শেষে সংবাদ সম্মেলনে যুবরাজ বলেন, হয়তো আমি গত আইপিএলে প্রত্যাশিত পারফর্ম করতে পারিনি, যে কারণে আমার অবসর নিয়ে কথা হচ্ছে। তবে আমি ওসব চিন্তা করছি না। আমার বিশ্বাস আমি আমার সেরাটা উজাড় করে দিতে পারব।

রোববার দিল্লি ক্যাপিটালের বিপক্ষে ২১৪ রানের চ্যালেঞ্জিং স্কোর তাড়া করতে নেমে ব্যাটিং বিপর্যয়ের কারণে শেষ পর্যন্ত ৩৭ রানে হেরে যায় মুম্বাই ইন্ডিয়ান্স। দলের ব্যাটিং বিপর্যয়ের দিনে একাই লড়াই করেন যুবরাজ সিং। তার একার লড়াইয়ে পরাজয় এড়াতে পারেনি রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটি। দলের হয়ে সর্বোচ্চ ৩৫ বলে পাঁচটি চার ও তিন ছক্কায় ৫৩ রান করেন যুবরাজ। -কলকাতা টোয়েন্টি ফোর

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া