২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আইসিসির ক্যাপ পেয়ে রোমাঞ্চিত রুমানা আহমেদ

স্পোর্টস ডেস্ক : ক্রিকেট কাউন্সিলের ‘আইসিসি টি-টোয়েন্টি টিম অব দ্য ইয়ার ২০১৮’ ক্যাপ পেয়েছেন রুমানা আহমেদ। গত বছর বল হাতে দুর্দান্ত পারফর্ম করে জায়গা করে নিয়েছিলেন আইসিসি বর্ষসেরা টি-টোয়েন্টি দলে। তারই পুরস্কার পেয়ে তিনি উচ্ছ্বসিত।

রুমানা বললেন, ‘আইসিসির কাছ থেকে পুরস্কার পেয়ে খুব ভালো লাগছে। কোনও কাজের স্বীকৃতি পেলে সবারই ভালো লাগে। এই অর্জন আমাকে আরও ভালো খেলতে অনুপ্রাণিত করবে। গত বছরের মতো এ বছরও আমি ভালো করতে উন্মুখ।

আইসিসির এই স্বীকৃতি আমাকে আরও উজ্জীবিত করবে, সামনে ভালো খেলতে অনুপ্রাণিত করবে। আমি সব সময় স্বপ্ন দেখি, আমার পারফরম্যান্সে বাংলাদেশ দল অনেক এগিয়ে যাবে।

গত বছর টি-টোয়েন্টিতে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট ছিল তার ২০১৮ সালে টি-টোয়েন্টিতে দারুণ পারফরম্যান্স ছিল রুমানার। বাংলাদেশের জার্সিতে ২৪টি ম্যাচ খেলে মাত্র ৪.৭৮ ইকোনমি রেটে নিয়েছিলেন ৩০ উইকেট।
গত বছর ২০ ওভারের ক্রিকেটে তিনি ছিলেন দ্বিতীয় সর্বোচ্চ উইকেটশিকারী। নেদারল্যান্ডসের বিপক্ষে বিশ্বকাপ বাছাই পর্বের একটি ম্যাচে তো ছিল অবিশ্বাস্য পারফরম্যান্স। ওই ম্যাচে তিন ওভার বল করে একটি মেডেন সহ মাত্র দুই রানের বিনিময়ে তিন উইকেট পেয়েছিলেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া