২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

পানামাকে হারাতে পারলাে না ব্রাজিল

স্পাের্টস ডেস্ক : পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলকে জিততে দিলো না পানামা। শনিবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ফিফা র‌্যাঙ্কিংয়ে ৭৬তম অবস্থানে থাকা দল পানামার বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে র‌্যাঙ্কিংয়ে তৃতীয় অবস্থানে থাকা দল ব্রাজিল। ইনজুরির কারণে এই ম্যাচে খেলেননি ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমার।

ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে পর্তুগালে। ম্যাচে অবশ্য বল দখলের লড়াইয়ে ব্রাজিলের কাছে পাত্তা পায়নি পানামা। ৭৮ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে ব্রাজিল। ২২ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণে রাখে পানামা। ব্রাজিল টার্গেটে শট নেয় চারটি। পানামা টার্গেটে শট নেয় ২টি।

প্রিমিয়ার লিগের খেলোয়াড় এডারসন, রবার্তো ফিরমিনো ও রিচার্ডসনদের দিয়ে ম্যাচ শুরু করে ব্রাজিল। ৩২তম মিনিটে এসি মিলান তারকা লুকাস প্যাকুয়েতা ব্রাজিলকে ১-০ গোলে এগিয়ে দেন। আন্তর্জাতিক ম্যাচে এটি প্যাকুয়েতার প্রথম গোল। ডি-বক্সের মধ্যে ছিলেন প্যাকুয়েতা। এমন সময় তাকে লক্ষ্য করে বল পাস দেন ক্যাসেমিরো। বল পেয়ে নিপুণ দক্ষতায় বল জালে পাঠিয়ে দেন প্যাকুয়েতা।

ব্রাজিলের এই লিড বেশি সময় স্থায়ী হয়নি। এর মাত্র চার মিনিট পর ম্যাচে সমতা আনে পানামা। ৩৬তম মিনিটে পানামা ডিফেন্ডার অ্যাডলফ ম্যাসাদো হেড থেকে গোল করে ম্যাচে সমতা আনেন।

ম্যানচেস্টার সিটির গ্যাব্রিয়েল জিসুস ও ওয়েস্ট হ্যাম উইঙ্গার ফেলিপে অ্যান্ডারসন দ্বিতীয়ার্ধে মাঠে নামেন। কিন্তু তারা ব্রাজিলকে জয়সূচক গোল এনে দিতে পারেননি। যার হাতাশাজনকভাবে ম্যাচ শেষ করতে হয় ব্রাজিলকে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া