২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ ধরা আ.লীগ নেতার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্রসহ ধরা আওয়ামী লীগ নেতা এবিএম মাজহারুল আনামকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে একটি মামলা করেছে পুলিশ।
রােববার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ ধরা পড়েন মাজহারুল। তিনি রাজধানীর দারুসসালাম থানা আওয়ামী লীগের সভাপতি।

সম্প্রতি বিমানের দুবাইগামী একটি ফ্লাইটে এক যাত্রী অস্ত্র নিয়ে উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করেন। পরে কমান্ডো অভিযানে তার মৃত্যু হয়। যদিও সেটি প্লাস্টিকের তৈরি খেলনা পিস্তল বলে তদন্তে উঠে এসেছে। এ ঘটনার পর বিমানবন্দরে অস্ত্র নিয়ে যেতে গিয়ে সমালোচনার মুখে পড়েন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এছাড়া সম্প্রতি দুজন আওয়ামী লীগ নেতাও অস্ত্রসহ বিমানে উঠতে গিয়ে ধরা পড়েন।

এ প্রেক্ষাপটে গতকাল শনিবার সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ভুলক্রমেও বিমানবন্দরে অস্ত্রসহ কেউ প্রবেশ করলে ছাড় পাবে না বলে হুঁশিয়ারি দেন।

বিমানবন্দরের একটি সূত্র জানায়, রিজেন্ট এয়ারের একটি অভ্যন্তরীণ ফ্লাইটে আওয়ামী লীগ নেতা মাজহারুল কক্সবাজার যাচ্ছিলেন। এসময় লাগেজ স্ক্যানিংয়ের সময় তার ব্যাগ থেকে পিস্তলসহ ৪৪ রাউন্ড পাওয়া যায়।

মাজহারুল পিস্তলের লাইসেন্স দেখাতে পারলেও গোলাবারুদের ব্যাপারে কাগজপত্র দেখাতে পারেননি। পরে ঢাকা উত্তর সিটির এই আওয়ামী লীগ নেতাকে জিজ্ঞাসাবাদ করা করে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়।

ডিএমপির বিমানবন্দর জোনের সহকারী পুলিশ কমিশনার খন্দকার রেজাউল হাসান জানান, বিমানবন্দরে ধরা মাজহারুলকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদাতে পাঠানো হয়েছে।

এ পুলিশ কর্মকর্তা বলেন, ‘তিনি (মাজহারুল) নিষিদ্ধ এলাকায় অস্ত্র নিয়ে প্রবেশ করেছেন। বিমানবন্দর কর্তৃপক্ষ তাকে আমাদের কাছে হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা করেছে।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া