২০শে জুন, ২০১৯ ইং | ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মামাতো বোনকে বিয়ে করলেন কাটার মাস্টার মুস্তাফিজ

স্পাের্টস ডেস্ক : মামাতো বোন সাদিয়া পারভীন শিমুর সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন জাতীয় দলের ক্রিকেটার ‘কাটার মাস্টার’ মুস্তাফিজুর রহমান।
শুক্রবার বিকেলে সাতক্ষীরার জগন্নাথপুর গ্রামে মেজমামা রওনাকুল ইসলাম বাবুর মেয়ে শিমুর সঙ্গে মুস্তাফিজের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে দেনমোহর ধার্য করা হয় পাঁচ লাখ এক টাকা।

এর আগে বাবা-মা-ভাই ও বন্ধু-বান্ধবসহ ৩০-৩২ জন বরযাত্রী নিয়ে কনের বাড়িতে হাজির হন মুস্তাফিজ। বিয়ে বাড়িতে শেরওয়ানি পরা থাকলেও পাগড়ি পরেননি। তাকে কোলে করে বিয়ের আসরে নিয়ে যেতে চাইলেও তিনি কোলে উঠতে অস্বীকৃতি জানান। একপর্যায়ে পায়ে হেঁটেই বিয়ের মঞ্চে বসেন।
মুস্তাফিজ সাংবাদিকদের সঙ্গে কোনও কথা না বললেও তার বড় ভাই মাহফুজুর রহমান মিঠু নবদম্পতির জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সাদিয়া পারভীন শিমু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। শিমু ২০১৬ সালে নলতা হাইস্কুল থেকে গোল্ডেন এ প্লাস পেয়ে এসএসসি এবং ২০১৮ সালে দেবহাটার সখিপুর খান বাহাদুর আহসানউল্লাহ কলেজ থেকে এ প্লাস পেয়ে এইচএসসি পাস করেন।
মুস্তাফিজের সেজ ভাই মোখলেসুর রহমান পল্টু জানান, পারিবারিকভাবে আকদ হলেও বিশ্বকাপ ক্রিকেটের পর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া