২১শে এপ্রিল, ২০১৯ ইং | ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মহাখালীতে সাবেক মন্ত্রী রাশেদ খান মেননের গাড়িকে লাইসেন্সবিহীন বলাকা বাসের ধাক্কা

নিজস্ব প্রতিবেদক : সড়কে দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন সাবেক মন্ত্রী, সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন।

শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস সার্ভিসের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৯৬৮৪) মেননকে বহনকারী প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এ সময় গাড়ির ভেতরে ছিলেন রাশেদ খান মেনন। তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর যাচ্ছিলেন। গাড়িটির সামান্য ক্ষতি হলেও অক্ষত ছিলেন মেনন।

রাজধানীতে ট্রাফিক সপ্তাহ চলাকালীন সময়ে সুপ্রভাত পরিবহনের বাসচাপায় শিক্ষার্থী আবরার নিহত হওয়ার ঘটনার রেশ না কাটতেই এবার সড়ক দুর্ঘটনার শিকার হলেন রাশেদ খান মেনন।

ওয়ার্কার্স পার্টির অফিস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গাড়িতে করে যাওয়ার সময় শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মহাখালী পুলিশ বক্সের সামনে বলাকা বাস মেননের গাড়িতে ধাক্কা দেয়। ঘটনাস্থলে থাকা কর্তব্যরত সার্জেন্ট বাসটি থামিয়ে চালককে আটক করেন।

জিজ্ঞাসাবাদে চালক জানান, বাসটির কোনো কাগজপত্র নেই। তারও লাইসেন্স ছিল না। এমনকি গাড়ির ফিটনেসও নেই। বাস ও চালক বনানী থানায় আটক আছে বলে ওয়ার্কার্স পার্টির পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বনানী থানার পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দিন জানান, এই ঘটনায় অভিযুক্ত বাসটি (ঢাকা মেট্রো-ব ১১-৯৬৮৪) জব্দসহ চালক আমানুল্লাহ (৩৮) ও তার সহযোগী দুলাল মিয়া (৫০)-কে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

রাশেদ খান মেননের গাড়ি চালক সুজন মিয়া বনানী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক (উত্তর) বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার (এসি) মো. আশরাফউল্লাহ চ্যানেল আই অনলাইনকে জানান, ট্রাফিক পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে গাড়ির কাগজপত্র তল্লাশি করে। তবে কোনও কাগজপত্র না পেয়ে বাসের চালক ও তার সহযোগীকে আটকের পর বনানী থানায় সোপর্দ করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া