adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিজয়ের হ্যাটট্রিক সেঞ্চুরি

নিজস্ব প্রতিবেদক : ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) একের পর এক চমক দেখিয়ে চলেছেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অধিনায়ক এনামুল হক বিজয়। শুক্রবার হ্যাটট্রিক সেঞ্চুরি করেছেন তিনি। আবাহনী লিমিটেডের বিপক্ষে আজ ১০২ রান করে আউট হন বিজয়।

এর আগে গত ১৪ মার্চ লেজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে ১০০ রান করে অপরাজিত ছিলেন তিনি। আর ১৯ মার্চ শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে ১০১ রান করে আউট হন বিজয়। লিস্ট ‘এ’ ক্রিকেটে বিজয় এখন পর্যন্ত ১২টি সেঞ্চুরি করেছেন।

হ্যাটট্রিক সেঞ্চুরি করে মোহাম্মদ আশরাফুলের রেকর্ডে ভাগ বসিয়েছেন এনামুল হক বিজয়। লিস্ট ‘এ’ ক্রিকেটে বিজয়ের আগে টানা তিনটি সেঞ্চুরি করেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে আবাহনী লিমিটেডের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেটে ৩০২ রান সংগ্রহ করেছে প্রাইম ব্যাংক। বিজয় ছাড়াও ভালো করেছেন অভিমন্যু ও আরিফুল হক। ৮৫ রান করে আউট হন দলটির বিদেশি খেলোয়াড় অভিমন্যু ইসওয়ারান। আর ২৭ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন আরিফুল। এর আগের ম্যাচে আরিফুল ৩২ বলে ৬৭ রান করে অপরাজিত ছিলেন।

সংক্ষিপ্ত স্কোর

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব: ৩০২/৫ (৫০ ওভার)

(এনামুল হক বিজয় ১০২, জাকির হাসান ১৮, অভিমন্যু ইসওয়ারান ৮৫, আল-আমিন ১৯, আরিফুল হক ৫১*, নাজমুল হোসেন মিলন ২, অলক কাপালি ১৫*; মাশরাফি বিন মর্তুজা ০/৫৬, রুবেল হোসেন ১/৫৬, মোসাদ্দেক হোসেন সৈকত ১/৯, নাজমুল ইসলাম ১/৫০, সৌম্য সরকার ১/৪১, সানজামুল ইসলাম ১/৫৮, সাব্বির রহমান ০/২৭)।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া