adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুটবল সমর্থকদের বিক্ষোভ, কিরনকে বাফুফে থেকে বহিস্কারের দাবি

নিজস্ব প্রতিবেদক : ২. দেশের প্রধানমন্ত্রী নিয়ে কটুক্তি করা করার অভিযোগে গ্রেফতার হওয়া ফিফা ও বাফুফের সদস্য মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে বিক্ষোভ করেছে একদল ফুটবল সমর্থক। সংগঠন থেকে বহিষ্কারের দাবি জানিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভবনের সামনে বিক্ষোভ করেছে তারা।

৩. বৃহস্পতিবার বিকেলে ‘ফুটবল সমর্থক’ ব্যানারে মতিঝিলের স্থানীয় ক্লাবের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাও কয়েকঘণ্টা বিক্ষোভ করেন। বাফুফের নারী উইঙ্গের প্রধান মাহফুজা আক্তার কিরণ এখন জামিনে আছেন।

৪. এদিকে, প্রধানমন্ত্রীকে কটুক্তির অভিযোগ খতিয়ে দেখতে গঠন করা তদন্ত কমিটি আগামী সপ্তাহে বৈঠক করবে বলে জানা যায়। সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদীকে প্রধান করে এই তদন্ত কমিটি গঠন করা হয়।

৫. উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগের নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের বিরুদ্ধে মানহানির মামলা হয়। গত মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী আদালতে মামলাটি করেন শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড ও ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাবের সাবেক যুগ্ম সম্পাদক আবু হাসান চৌধুরী প্রিন্স। শুনানি শেষে ওইদিন মামলাটি আমলে নিয়ে কিরণের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত। মামলার অভিযোগে বলা হয়, গত ৮ মার্চ বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিক সম্মেলনে মাহফুজা আক্তার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করেন। যা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত ও প্রচারিত হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2019
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া