১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

ভারতে আস্ত এটিএম মেশিন তুলে নিয়ে গেলাে ডাকাতরা

আন্তর্জাতিক ডেস্ক : টাকা লুট করতে না পেরে আস্ত একটা এটিএম মেশিন তুলে নিয়ে গেল ডাকাতরা। এমন আজব ঘটনা ঘটেছে দিল্লির দ্বারকার নওয়াদা মেট্রো স্টেশনের কাছে। পুলিশ জানিয়েছে, সোমবার ও মঙ্গলবার রাতের মধ্যবর্তী সময়ে ঘটনাটি ঘটেছে। এটিএমটিতে প্রায় ৩০ লাখ রুপি ছিল। এটিএম মেশিন তুলে নিয়ে যাওয়ার সময় সিসিটিভি ক্যামেরা ঢেকে দিয়েছিল ডাকাতরা।

এদিকে এই ঘটনা সামনে আসার পর করপোরেশন ব্যাংকের পক্ষ থেকে মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করা হয়। সেখানে বলা হয়েছে, ব্যাংকটি চালু থাকে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত। এরপর নিরাপত্তাকর্মী ব্যাংক এবং এটিএম-এর শাটার ফেলে দেন। সোমবারেই নিরাপত্তাকর্মী এটিএম-এর শাটার ফেলতে ভুলে গিয়েছিলেন বলে জানা গেছে।

অভিযোগে আরও বলা হয়েছে, মঙ্গলবার যখন ব্যাংকের কর্মীরা কাজে যোগ দিতে যান, তখন দেখেন এটিএমটি নেই। জানা গেছে, এটিএম-এর সিসিটিভির সুইচ ছিল ব্যাংকের ভেতর। ব্যাংক বন্ধের সময় থেকে পরবর্তী দিন সকাল পর্যন্ত এটিএমটি স্লিপ মোডেই থাকতো। বিভিন্ন কারণ অনুসন্ধান করে প্রাথমিকভাবে পুলিশের অনুমান ব্যাংকের কোনও কর্মী এই ঘটনার পেছনে সম্পৃক্ত থাকতে পারেন। একইসঙ্গে ব্যাংকের নিরাপত্তাকর্মীর ভূমিকাও খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত সম্পন্ন হলেই পুরো বিষয়টি সামনে আসবে বলে আশাবাদী তদন্তকারীরা।

তবে সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে কিছু ক্লু পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। এটিএম তুলে নিয়ে যাওয়ার অনেক আগে দুই ব্যক্তিকে সন্দেহজনকভাবে এটিএম-এর কাছে দেখতে পাওয়া গেছে।

ব্যাংকের ম্যানেজার জানিয়েছেন, সোমবার দুপুর ৩টা ৩০ মিনিটের দিকে তারা ব্যাংকের এটিএম-এ ১৬ লাখ রুপি রেখেছিলেন। সব মিলিয়ে সেখানে ৩০ লাখ রুপি ছিল।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া