১৯শে জুন, ২০১৯ ইং | ৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

adv

৭ দিনের রিমান্ড সুপ্রভাতের সেই চালক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) শিক্ষার্থী আবরার চৌধুরীর বাসচাপায় নিহতের ঘটনায় গ্রেপ্তার সুপ্রভাত পরিবহনের চালক সিরাজুল ইসলামের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বিকাল পৌনে তিনটার দিকে গুলশান থানার ওসি (অপারেশন) আমিনুল ইসলাম ওই চালককে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতের হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন জানান। শুনানি শেষে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

পুলিশ বলছে, চালক সিরাজুলের বাস (ভারীযান) চালানোর লাইসেন্স ছিল না। মোটরসাইকেল চালানোর লাইসেন্স দিয়ে তিনি বাস চালাতেন। এই লাইসেন্সে কীভাবে তিনি কোম্পানি (সুপ্রভাত) থেকে বাস নিয়ে রাস্তায় নেমেছিলেন সেটা তদন্ত করা হচ্ছে।

গতকাল মঙ্গলবার সকালে রাজধানীর বসুন্ধরা গেট এলাকায় ‘সুপ্রভাত’ পরিবহনের একটি বাসের চাপায় বিইউপির শিক্ষার্থী ও এক সেনা কর্মকর্তার ছেলে আবরার আহমেদ চৌধুরী নিহত হন।

এদিকে সুপ্রভাত পরিবহনের রুট পারমিট বাতিল, ঘাতক চালকের ফাঁসির দাবিসহ ১২ দফা দাবিতে আজকেও রাজধানীর বিভিন্ন পয়েন্টে সড়ক অবরোধ করেছেন শিক্ষার্থীরা। দাবি পূরণ না হওয়া পর্যন্ত সড়ক ছাড়বেন না বলে জানিয়েছেন তারা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুন ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া