১৭ই জুলাই, ২০১৯ ইং | ২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

মিমির ‘প্রতিপক্ষ’ শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : আসন্ন লোকসভা নির্বাচনে অভিনেত্রী মিমি চক্রবর্তীকে যাদবপুর থেকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। গত মঙ্গলবার দলটির সভাপতি ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোবাধ্যায় প্রার্থীদের নাম ঘোষণা করেন। তার পরের দিন থেকেই অন্যদের সঙ্গে ভোটের প্রচারে নেমে পড়েছেন প্রথমবার প্রার্থী হওয়া মিমি।

কিন্তু এরই মধ্যে বেরিয়েছে নতুন আরেক খবর। মিমির আসনে নাকি বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি থেকে প্রার্থী হচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রুপালি পর্দার মতো ভোটের মাঠেও সহ-অভিনেত্রী মিমির বিপক্ষে লড়াই করবেন তিনি। এমন খবর এখন যাদবপুরের লোকজনের মুখে মুখে।

কিন্তু নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। জনপ্রিয় টলিউড সুন্দরী জানিয়েছেন, তিনি নির্বাচনে প্রার্থী হচ্ছেন না। তার স্পষ্ট বার্তা, ‘কোথা থেকে কীভাবে এই সব খবর রটছে, আমি জানি না। আমার সঙ্গে রাজনীতির কোনো যোগাযোগ নেই।’

মিমির পাশাপাশি এবার বসিরহাট থেকে নুসরাত জাহানকে প্রার্থী করেছেন মমতা বন্দোপাধ্যায়। এই দুই নায়িকার মতো শ্রাবন্তীও তৃণমূল কংগ্রেসের ঘনিষ্ঠ বলে পরিচিত। মুখ্যমন্ত্রীর অনেক অনুষ্ঠানেই তাকে দেখা যায়। সেই পরিস্থিতিতে তার বিজেপির হয়ে নির্বাচনে দাঁড়ানো নিয়ে গুঞ্জন শুরু হওয়ায় অনেকেই অবাক।

এমন খবরও রটেছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিজেপির পক্ষ থেকে শ্রাবন্তীকে প্রস্তাব দেয়া হয়েছিল। কিন্তু সেই প্রস্তাবের জবাবে নায়িকা নাকি কিছু বলেননি। এই গোটা বিষয় নিয়ে শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়েছেন। সেখানে তিনি বলেন, ‘আমার কাজ মানুষকে বিনোদন দেয়া। আমি সেটাই করে যেতে চাই।’

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জুলাই ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুন    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া