১৯শে এপ্রিল, ২০১৯ ইং | ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

স্বরাষ্ট্রমন্ত্রী বললেন, ক্রাইস্টার্চে বাংলাদেশ ক্রিকেট দলকে পূর্ণ নিরাপত্তা দেয়া হয়েছিল কিনা খতিয়ে দেখা হবে

নিজস্ব প্রতিবেদক : নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশ ক্রিকেট দলকে যথাযথ নিরাপত্তা দেয়া হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন স্বরাস্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছায় রক্তদাতা সম্মাননা অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

মসজিদে হামলার ঘটনা নিন্দনীয় জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিশ্ববাসী এই ঘটনা প্রত্যাশা করে না, আপনারা জানেন অস্ট্রেলিয়ান ক্রিকেট দল আমাদের দেশে আসার আগে আমাদের নিরাপত্তা নিয়ে নানান কথা বলেছিল। আমরা তাদেরকে বলেছিলাম, তারা পূর্ণ নিরাপদে থাকবে যেমন ভাবে আমাদের ভিআইপিরা থাকেন, সেভাবেই থাকবেন। আমরা সেটা করেছি। কিন্তু নিউজিল্যান্ড কেন সেটা করেনি, তা জানি না।

তিনি বলেন, নিউজিল্যান্ডে বাংলাদেশ দলকে যথাযথ নিরাপত্তা দেয়া হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সেখানে কারা কারা গুলিবিদ্ধ হয়েছেন তা আমরা জানি এবং আমরা আরও জানতে চেষ্টা করছি। আমাদের ক্রিকেট টিম সিদ্ধান্ত নিয়েছে, তারা চলে আসবে।

শুক্রবার নিউজিল্যান্ডের স্থানীয় সময় বেলা দেড়টার দিকে মসজিদে নামাজ শুরুর ১০ মিনিটের মধ্যে একজন বন্দুকধারী সন্ত্রাসীর সিজদায় থাকা মুসল্লিদের ওপর গুলি ছুড়লে এই হতাহতের ঘটনা ঘটে। নিউজিল্যান্ডের গণমাধ্যমের তথ্য অনুযায়ী ,এ ঘটনায় এখন পর্যন্ত ৪৯ জন নিহত হয়েছে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
এপ্রিল ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া