২৫শে মে, ২০১৯ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

আসিফ নজরুল একজন রাজাকার: বিচারপতি মা‌নিক

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের অধ্যাপক আ‌সিফ নজরুল একজন রাজাকার ব‌লে মন্তব্য ক‌রে‌ছেন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। শুক্রবার (১৫ মার্চ) জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জাগো বাংলা ফাউন্ডেশন এর উদ্যোগে বঙ্গবন্ধু: বাংলাদেশ ও স্বাধীনতা’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এসব কথা বলেন।

বিচারপ‌তি মা‌নিক ব‌লেন, আসিফ নজরুল কিন্তু বিহারী বাবার সন্তান। অনেক বিহারী কিন্তু আমাদের সাথে ছিলেন আমাদের সাথে যুদ্ধ করেছেন । কিন্তু আসিফ নজরুলের পরিবার কিন্তু সেই বিহারী নন। তার প‌রিবার পা‌কিস্থানপ‌ন্থি বিহারী।

তি‌নি আরও ব‌লেন, অধ্যাপক এরশাদুল বারী তিনি আর একজন রাজাকার। তার সহায়তায় আসিফ নজরুল ঢাকা বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করে এবং শিক্ষাকতা করার সুযোগ পেয়েছে। আসিফ নজরুল একজন রাজাকার ।

গোল টেবিল বৈঠকে উপস্থিত হয়ে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মোজাফফর হোসেন পল্টু বলেন, বঙ্গবন্ধুর কঠিন সংগ্রামে এই দেশ স্বাধীন হয়েছে। কারো বাঁশির হুছা‌লে এ দেশ স্বাধীন হয়নি। সেই বঙ্গবন্ধুকে নিয়ে যারা কটুক্তি করে। ত‌বে হাজার চেষ্টা করলেও তাদের এই কটু‌ক্তি থেকে বিরত রাখতে পারবেন না। তবে এদের থেকে আমাদের সবসময় দূরে থাকতে হবে।

গোলটেবিল বৈঠকে আরো উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, নিরাপত্তা বিশ্লেষক মেজর জেনারেল অবসরপ্রাপ্ত মোহাম্মদ আলী শিকদার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দ হাসান ইমাম, সম্প্রতি বাংলাদেশের আহ্বায়ক পীযূষ বন্দ্যোপাধ্যায়, ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া