২৫শে মে, ২০১৯ ইং | ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

adv

চাকরি হারাতে পারেন হাথুরুসিংহে

স্পোর্টস ডেস্ক : দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজ জিতেছে শ্রীলঙ্কা। কিন্তু ওয়ানডে সিরিজে এসে লেজেগোবরে অবস্থা তাদের।

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের চারটিতেই ইতিমধ্যে হেরেছে তারা। শনিবার সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা। এই ম্যাচ শেষে কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে দেশে ফেরত আসতে বলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কা দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন ফিল্ডিং কোচ স্টিভ রিক্সন।

এ বিষয়ে শ্রীলঙ্কা ক্রকেটের সভাপতি শাম্মি সিলভা বলেছেন, ‘হাকংরুসিংহেকে দক্ষিণ আফ্রিকা সফরের শেষ ওয়ানডে ম্যাচের পর দেশে ফেরত আসতে বলা হয়েছে। টি-টোয়েন্টি সিরিজে শ্রীলঙ্কা দলের প্রধান কোচের দায়িত্ব পালন করবেন স্টিভ রিক্সন।

দেশে ফিরলে বোর্ড হাথুরুসিংহের কাছে বিশ্বকাপ নিয়ে তার পরিকল্পনা জানতে চাইবে। তার উপর নির্ভর করবে হাথুরুসিংহের ভবিষ্যত।

২০১৭ সালের ডিসেম্বরে হাথুরুসিংহেকে প্রধান কোচ হিসেবে নিয়োগ দেয় শ্রীলঙ্কা। তবে তার তত্ত্বাবধানে সুবিধা করতে পারছে না লঙ্কানরা। আইসিসি র‌্যাঙ্কিংয়ে তাদের অবনমন হয়। তারা ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি জায়গা করে নিতে ব্যর্থ হয়। সে কারণে চলতি বছরের জানুয়ারিতে খেলোয়াড় নির্বাচনের ক্ষমতা কেড়ে নেওয়া হয়। এবার কী তিনি চাকরিচ্যুত হওয়ার অপেক্ষায় আছেন?

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
মে ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« এপ্রিল    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া